পেট্রোনাস লুব্রিকেন্টসের ‘পার্টনারস মিট’ অনুষ্ঠিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ২৭ নভেম্বর ২০২২
পেট্রোনাস লুব্রিকেন্টসের ‘পার্টনারস মিট’/ছবি: সংগৃহীত

মালয়েশিয়ার বিশ্বখ্যাত পেট্রোনাস লুব্রিকেন্টসের ‘পার্টনারস মিট ২০২২’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) ঢাকাস্থ হোটেল রেডিসন ব্লুর উৎসব হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার হাজনাহ মোহাম্মদ হাসিম।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনাইটেড গ্রুপের ডিরেক্টর নাসিরুদ্দিন আক্তার রশিদ, ইউনাইটেড লুব ওয়েল লিমিটেডের সিইও আমির এইচ খান, ডিরেক্টর ওয়ায়েজ মাহমুদ, পেট্রোনাস লুব্রিকেন্টস ইন্টারন্যাশনালের হেড অব গ্রুপ কাস্টমার এক্সিলেন্স এলেসান্দ্রো অরসিনিসহ সারাদেশের বিজনেস পার্টনার ও ও ঊর্ধ্বতন কর্মকর্তারা।

‘এগিয়ে যাওয়ার প্রত্যয়ে’ ব্রত নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানে পেট্রোনাস লুব্রিকেন্টসের প্রুফ পারফরম্যান্স এবং পারস্পরিক ব্যবসায়িক সহযোগিতা ও সমৃদ্ধি নিয়ে আলোচনা করা হয়।

সমাপনী পর্বে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। বিশিষ্ট সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খানের মনোজ্ঞ পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

ইউনাইটেড গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইউনাইটেড লুব ওয়েল লিমিটেড বাংলাদেশে পেট্রোনাস লুব্রিকেন্টস ইন্টারন্যাশনালের একমাত্র পরিবেশক ও প্রস্তুতককারক।

এএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।