বাচ্চাদের জন্য ‘মিনি কুপার কার’ খেলনা বাজারে আনলো আরএফএল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ২৮ নভেম্বর ২০২২

বাচ্চাদের জন্য ‘মিনি কুপার কার’ খেলনা বাজারে এনেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল এর খেলনার অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড ‘প্লেটাইম’। সম্প্রতি রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে মিনি কুপার কারের মোড়ক উন্মোচন করেন আরএফএল এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

প্লেটাইম টয় এর নির্বাহী পরিচালক কাজী রাশেদুল ইসলাম বলেন, বর্তমানে বাচ্চাদের মাঝে বিভিন্ন রকমের ইলেকট্রিক খেলনা কার ব্যবহারের প্রবণতা বেড়েছে। এ কারণেই আমরা এ পণ্যটি বাজারে এনেছি। এ খেলনা কারটি নিজে যেমন চালানো যাবে, তেমনি রিমোট কন্ট্রোলের মাধ্যমেও ব্যবহার করা যাবে।

তিনি বলেন, এছাড়া খেলনাটি অ্যাপের মাধ্যমেও চালানো যাবে। একবার চার্জ দিলে এটি চার ঘণ্টার বেশি সময় ব্যবহার করা যাবে। এ খেলনার সর্বোচ্চ খুচরা মূল্য ১৬,০০০ টাকা।

অনুষ্ঠানে প্লেটাইম টয় এর ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) ইখতিয়ার হোসেন, সিনিয়র ম্যানেজার (অপারেশন) মো. হাসানুল ফরহাদ ও হেড অব মার্কেটিং জহিরুল ইসলাম শিমুলসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।