সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৪ এএম, ২৯ নভেম্বর ২০২২
ফাইল ছবি

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আইনজীবী সমিতির সদস্যদের যাবতীয় ফি ও বার্ষিক চাঁদা আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির মধ্যে একটি চুক্তি সই হয়েছে। সোমবার (২৮ নভেম্বর) সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস এবং সমিতির পক্ষে প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়াউদ্দিন চুক্তিতে সই করেন।

চট্টগ্রাম জেনারেল ম্যানেজার অফিস কনফারেন্স রুমে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু মোহাম্মদ হাশেম, সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. আলী আশরাফ আবু তাহের, জেনারেল ম্যানেজার অফিস চট্টগ্রামের জেনারেল ম্যানেজার মো. মুছা খান, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আতিকুর রহমান, ব্যাংকের অন্যান্য নির্বাহী কর্মকর্তা ও আইনজীবী সমিতির সদস্যরা।

এ চুক্তির ফলে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্যরা ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে তাদের বার্ষিক বিভিন্ন চাঁদা ও যাবতীয় ফিস পরিশোধ এবং ব্যাংকিং লেনদেন করতে পারবেন।

জানা গেছে, ‘সোনালী ই-সেবা’ মোবাইল অ্যাপ এর মাধ্যমে ঘরে বসে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং সোনালী ই-ওয়ালেট এর মাধ্যমে দিন রাত যে কোনো সময় ব্যাংকিং লেনদেন করা যায়। ফলে অনলাইনের মাধমে যাবতীয় ব্যাংকিং কার্যক্রম গ্রাহকদের দোরগোড়ায় পৌছাঁনো সম্ভব হচ্ছে।

ইএআর/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।