সহজে ব্যাংক ঋণ পাবেন এসএমই উদ্যোক্তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২১ পিএম, ০১ ডিসেম্বর ২০২২

উদ্যোক্তাদের সহজে ব্যাংক ঋণ পেতে সহায়তার জন্য উদ্যোক্তা-ব্যাংকার ম্যাচমেকিং (ফিন্যান্সিয়াল লিটারেসি ও ঋণ স্পট এসেসমেন্ট) কর্মসূচি করেছে এসএমই ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলমান ১০ম জাতীয় এসএমই পণ্য মেলায় অংশগ্রহণকারী উদ্যোক্তাদের নিয়ে এ ম্যাচমেকিং কর্মসূচি করা হয়।

কর্মসূচির উদ্বোধন করেন ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক নাজিম হাসান সাত্তার। স্বাগত বক্তৃতা করেন উপ-মহাব্যবস্থাপক সুমন চন্দ্র সাহা।

এসময় ব্র্যাক ব্যাংক লিমিটেডের স্মল ক্রেডিট বিভাগের প্রধান মোহাম্মদ আব্দুল আজিজ এসএমই ঋণ গ্রহণের পদ্ধতি, প্রয়োজনীয় কাগজপত্রসহ অন্যান্য সহায়তা প্রদানে একটি সেশন পরিচালনা করেন।

কর্মসূচিতে ১২টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের প্রতিনিধিরা তাদের নির্ধারিত বুথে ঋণ আবেদন ফরম ও লিফলেট বিতরণ করেন। ঋণ গ্রহণে ইচ্ছুক শতাধিক উদ্যোক্তা এ কর্মসূচিতে অংশগ্রহণ করে সেবা নিয়েছেন বলে জানায় এসএমই ফাইন্ডেশন।

এনএইচ/এএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।