ইয়ামাহার এমটি১৫ ভার্সন ২ উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

প্রতিবছর ইয়ামাহা গ্রাহকদের জন্য আধুনিক প্রযুক্তির মোটরসাইকেল বাজারে নিয়ে আসে। এর ধারাবাহিকতায় এসিআই মটরস নিয়ে এসেছে ইয়ামাহার প্রিমিয়াম নেকেড স্পোর্টস সেগমেন্টের মোটরসাইকেল এমটি১৫ ভার্সন ২। অত্যাধুনিক প্রযুক্তির ১৫৫ সিসির এ মোটরসাইকেলটিতে রয়েছে ভিভিএ প্রযুক্তির ইঞ্জিন, ইউএসডি সাসপেনশন, এলইডি টেইল লাইট, ব্লুটুথ কানেক্টিভিটিসহ অসাধারণ সব ফিচার। চারটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাবে এই মোটরসাইকেল।

শুক্রবার (২ ডিসেম্বর) রাজধানীর এসিএই সেন্টারে এক জমকালো অনুষ্ঠানে মোটরসাইকেলটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস ও এসিআই মটরসের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৯৯টিরও বেশি থ্রি-এস (সেলস, সার্ভিস এবং স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

এরই মধ্যে এসিআই মটরস বাংলাদেশের বাজারে ২ লাখ মোটরসাইকেল বিক্রি করেছে ও ১৫০ সিসি সেগমেন্টে ইয়ামাহা শীর্ষস্থানে রয়েছে।

আরএডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।