ফারইস্ট লাইফের ‘ঢাকা মহানগর প্রজেক্ট’ উদ্বোধন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

পুঁজিবাজারে তালিকাভুক্ত জীবন বিমা কোম্পানি ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের নবগঠিত ‘ঢাকা মহানগর প্রজেক্ট’ উদ্বোধন করা হয়েছে। সেই সঙ্গে ‘ম্যানেজার্স কনফারেন্স-২০২২’ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) ফারইস্ট ইসলামী লাইফের নিজস্ব ভবনের রজনীগন্ধ্যা অডিটোরিয়ামে এ প্রজেক্টের উদ্বোধন ও কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রজেক্টের এসভিপি অ্যান্ড ইনচার্জ জি এম ইমাম হোসাইন ইমন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ড. মো. ইব্রাহীম হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন কনসালট্যান্ট ড. মো. ফয়জুর রহমান ফারুকী।

এছাড়াও কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন, উপ-ব্যবস্থাপনা পরিচালক (অপারেশন) সামিরা ইউনুস এবং সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুর রহিম ভুঞাসহ ঊর্ধ্বতন-কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

‘নতুন উদ্যমে নতুন প্রত্যয়ে এগিয়ে যাওয়ার প্রত্যাশায় ঢাকা মহানগর প্রজেক্ট’ স্লোগানে কোম্পানির ব্যবসায়িক লক্ষমাত্রা অর্জনসহ ব্যবসা উত্তরোত্তর বৃদ্ধি এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নির্ধারন ও প্রতিপালনের বিষয়ে আলোচনা করা হয়।

এমএএস/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।