ফাজিল অনার্স প্রথম ও দ্বিতীয় বর্ষের ফল প্রকাশ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১০:০২ এএম, ১১ জুন ২০১৮

ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে সারাদেশের ফাজিল অনার্স প্রথম ও দ্বিতীয় বর্ষের ফল প্রকাশ করা হয়েছে। সারাদেশে ফাজিল অনার্স ১ম বর্ষ পরীক্ষায় ১ হাজার ৮৯৮ এবং ২য় বর্ষ পরীক্ষায় ৭৮৭ শিক্ষার্থী অংশ নেন। এর মধ্যে উত্তীর্ণ হয়েছেন যথাক্রমে ১ হাজার ৮২৬ এবং ৭৬৯ জন। পাসের হার ১ম বর্ষ ৯৬.২১ শতাংশ ও ২য় বর্ষ ৯৭.৭১ শতাংশ।

ফাজিল অনার্স ১ম বর্ষ পরীক্ষা গত বছরের ১১ ডিসেম্বর শুরু হয়ে চলতি বছরের ২৪ জানুয়ারি শেষ হয় এবং ফাজিল ২য় বর্ষ পরীক্ষা গত ১২ ডিসেম্বর শুরু হয়ে চলতি বছরের ২৫ জানুয়ারি শেষ হয়। পরীক্ষার ফল-সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িরধঁ.বফঁ.নফ-এ পাওয়া যাবে।

বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহ আনুষ্ঠানিকভাবে এ ফল ঘোষণা করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এস এম এহসান কবীর, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) রোশন খান, পরিদর্শক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ ইলিয়াছ ছিদ্দীকী, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) রেজাউল করিম, পরিচালক (অর্থ ও হিসাব) সিদ্দিকুর রহমান ভূঁইয়াসহ ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়সহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আরএস/পিআর

আপনার মতামত লিখুন :