বিইউপিতে আবরারের শোকসভা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ২১ মার্চ ২০১৯

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরীর মৃত্যুতে বিশ্ববিদ্যালয় জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। তার রুহের মাগফেরাত কামনা করে বৃহস্পতিবার বিইউপিতে দোয়া ও শোকসভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয় থেকে বলা হয়, বিইউপির আন্তর্জাতিক সম্পর্ক (আইআর) বিভাগের উদ্যোগে বিইউপির বিজয় অডিটোরিয়ামে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর, রেজিস্ট্রার, বিইউপির ঊর্ধ্বতন কর্তৃপক্ষ, সহপাঠী, শিক্ষক এবং ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেন। সহপাঠী এবং শিক্ষকদের স্মৃতিচারণা, পবিত্র কোরআন তেলাওয়াত, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এবং সবার অংশগ্রহণে মোনাজাতের মাধ্যমে আবরারের রুহের মাগফেরাত কামনা করা হয়।

BUP-pic

গত মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ৭টার দিকে রাজধানীর প্রগতি সরণি এলাকায় সুপ্রভাত (ঢাকা মেট্রো-ব-১১-৪১৩৫) পরিবহনের একটি বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী নিহত হন। পরে সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করেন শিক্ষার্থীরা। এ সময় তারা ৮ দফা দাবি ঘোষণা করেন। তাদের দাবি বাস্তবায়নের আশ্বাস দেয়া হয়ে আগামী ২৬ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত করার ঘোষণা দেন আন্দোলনকারীরা।

এমএইচএম/এনডিএস/জেআইএম

আপনার মতামত লিখুন :