শিক্ষা ভবনের তিন কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ২৮ আগস্ট ২০১৯

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) তিন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তিন কর্মকর্তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ থাকায় তাদের বদলির সিদ্ধান্ত নেয়া হয়।

বুধবার শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত আদেশ জারি হয়েছে। এছাড়া ঢাকার বাইরের বিভিন্ন কলেজ থেকে কয়েকজনকে শিক্ষা অধিদফতরের বিভিন্ন পদে বদলিভিত্তিক পদায়ন করা হয়েছে।

আদেশে দেখা গেছে, বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে মাউশির বেসরকারি কলেজের দায়িত্বপ্রাপ্ত সহকারী পরিচালক ফারহানা আক্তারকে মাগুরার হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজে বদলি করা হয়েছে। সরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহ উন্নয়ন প্রকল্পের উপপরিচালক মো. মিজানুর রহমানকে ভোলার ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজে এবং পরিকল্পনা ও উন্নয়ন শাখার উপপরিচালক ড. জাহাঙ্গীর হোসেনকে ঝালকাঠি সরকারি কলেজে বদলি করা হয়েছে।

এদিকে চট্টগ্রাম কলেজের সহযোগী অধ্যাপক আনিকা রাইসা চৌধুরীকে শিক্ষা অধিদফতরের পরিকল্পনা ও উন্নয়ন শাখার উপপরিচালক পদে, সরকারি তোলারাম কলেজের সহকারী অধ্যাপক মো. আব্দুল কাদেরকে কলেজ শাখার সহকারী পরিচালক এবং সরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহ উন্নয়ন প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক এ এস এম এমদাদুল কবিরকে সরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহ উন্নয়ন প্রকল্পের উপপরিচালক পদে বদলি করা হয়েছে।

এমএইচএম/জেএইচ/পিআর