মন্ত্রী আসেননি, তাই দুই ঘণ্টা অপেক্ষায় অতিথিরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৯ এএম, ১২ নভেম্বর ২০১৯

আন্তর্জাতিক শিশুকন্যা দিবস উদযাপনের আয়োজন করেছে রুম টু রিড বাংলাদেশ নামক একটি সংগঠন। মঙ্গলবার রাজধানীর শিশু একাডেমিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল সাড়ে ৯টায় যথাসময়ে অনুষ্ঠানে সকল অতিথি উপস্থিত হলেও প্রায় দুই ঘণ্টা পর অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী উপস্থিত হন।

minister

মঞ্চে মন্ত্রী আসছেন বলে আগত অতিথিদের দুই ঘণ্টা বসিয়ে রাখেন আয়োজকরা। অনুষ্ঠান শুরু হতে বিলম্ব হওয়ায় অনেকে বিরক্ত হয়ে অডিটোরিয়াম ছেড়ে চলে যেতেও দেখা গেছে।

অবশেষে দুই ঘণ্টা পর শিশু একাডেমিতে এসে পৌঁছান অনুষ্ঠানের প্রধান অতিথি। রাস্তায় যানজটে দেরি হয়েছে বলেও জানান তিনি। এরপর সাড়ে ৯টার প্রোগ্রাম সাড়ে ১১টায় শুরু হয়। মন্ত্রী এসে ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

minister

মেয়েশিশুদের শক্তি মুক্ত আদম্য দূর করবে জেন্ডার বৈষম্য এই প্রতিবাদে এবার বাংলাদেশে পালিত হচ্ছে আন্তর্জাতিক শিশুকন্যা দিবস ২০১৯।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের অধ্যাপক সৈয়দ মো. গোলাম ফারুক, শিশু একাডেমির চেয়ারম্যান লাকী ইনামসহ বিভিন্ন দাতাসংস্থার প্রতিনিধি নাট্যব্যক্তিত্ব ও বিভিন্ন জেলা থেকে আগত শিক্ষার্থী অভিভাবক যথাসময়ে উপস্থিত হন।

এমএইচএম/বিএ/পিআর