আইডল ফোকাসের ১০ম ক্যারিয়ার ইভেন্ট অনুষ্ঠিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:০৩ পিএম, ১৪ নভেম্বর ২০১৯

আইডল ফোকাসের আয়োজনে ক্যারিয়ার ইভেন্ট ‘এ কাপ অপ টি উইথ এইচ আর প্রফেশনালস- ২০১৯ সেশন-২’ অনুষ্ঠিত হয়েছে। এটি আইডল ফোকাসের দশমতম ক্যারিয়ার ইভেন্ট।

গত ৯ নভেম্বর রাজধানীর বারিধারায় এস্কট প্যালেসে এর আয়োজন করা হয়। এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন আইডল ফোকাসের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক বিপ্লব কান্তি দাস।

অনুষ্ঠানে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- ইগলু আইসক্রিম ফুড অ্যান্ড ডেইরির গ্রুপ সিইও জি এম কামরুল হাসান, মো. জাহাঙ্গীর নবী মানব সম্পদ ও ওডি প্রফেশনাল লিড কনসালটেন্ট টেকনোক্র্যাসি প্রতিষ্ঠাতা এবং লাইফ মেম্বার বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটি, কাজী আইটি সেন্টার লিমিটেডের কান্ট্রি ডিরেক্টর ও সিইও জারা মাহবুব, এলিট পেইন্টের সিনিয়র জিএম-এইচআর অ্যাডমিন এবং কমপ্লায়েন্স মো. মুরাদ হোসেন।

এছাড়া বাংলাদেশের সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে সর্বমোট ১৫০ জন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানটির প্রিন্ট মিডিয়া পার্টনার হিসেবে ছিল আলোকিত বাংলাদেশ, অনলাইন নিউজ পার্টনার হিসেবে ছিল জাগোনিউজ২৪ডটকম, নিউজ পার্টনার হিসেবে ছিল বিডি ২৪ লাইভ এবং ইউথ পার্টনার হিসেবে ছিল ইউথ ভিলেজ। অন্যান্য পার্টনার হিসেবে ছিল এসজে ক্যাটারিং, আইডল ফোকাস ইভেন্ট ম্যানেজমেন্ট, গো ইয়ুথ বিডি।

এমএসএইচ/জেআইএম