আজ টিভিতে মাধ্যমিক-কারিগরির ১৩ ক্লাস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৭ এএম, ০২ জুলাই ২০২০
ফাইল ছবি

করোনাভাইরাসের প্রাদুর্ভবের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় সংসদ বাংলাদেশ টেলিভিশনে পাঠদান চলছে। বৃহস্পতিবার মাধ্যমিকে ১০টি ও কারিগরির তিনটিসহ মোট ১৩টি বিষয়ের ক্লাস প্রচার করা হবে।

আজ মাধ্যমিকের ষষ্ঠ শ্রেণির ইংরেজি বিষয়ের ক্লাস বেলা ১১টা ৫ মিনিট থেকে ১১টা ২৫ মিনিট পর্যন্ত, সপ্তম শ্রেণির বাংলা বেলা ১১টা ২৫ মিনিট থেকে ১১টা ৪৫ মিনিট, অষ্টম শ্রেণির গণিত এবং বাংলাদেশ ও বিশ্ব পরিচয় ক্লাস ১১টা ৪৫ মিনিট থেকে দুপুর ১২টা ২৫ মিনিট পর্যন্ত, নবম শ্রেণির বাংলা, পদার্থ বিজ্ঞান ও উচ্চতর গণিত বিষয়ের ক্লাস ১২টা ২৫ মিনিট থেকে ১টা ২৫ মিনিট পর্যন্ত, দশম শ্রেণির পৌরনীতি, গণিত এবং বাংলাদেশ ও বিশ্ব পরিচয় বিষয়ের ক্লাস ১টা ২৫ মিনিট থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত প্রচার করা হবে।

অন্যদিকে এদিন কারিগরি স্তরে নবম শ্রেণির অটোমোটিভ ক্লাস দুপুর ২টা ১০ মিনিট থেকে ২টা ২৭ মিনিট পর্যন্ত, দুপুর ২টা ২৭ মিনিট থেকে ২টা ৪৩ মিনিট পর্যন্ত দশম শ্রেণির ফিস কালচার অ্যান্ড ব্রিডিং এবং দশম শ্রেণির বিডিং মেইনটেন্যান্স ক্লাস দুপুর ২টা ৪৩ মিনিট থেকে বিকাল ৩টা পর্যন্ত সম্প্রচার করা হবে।

এমএইচএম/জেডএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]