ভিকারুননিসার ছাত্রী-অভিভাবককে হেনস্তার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ২৯ জুলাই ২০২১
ফাইল ছবি

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অভিভাবক ফোরামের সাধারণ সম্পাদক মো. আব্দুল মজিদ সুজন ও তার মেয়ে মমতাজ মজিদ অরদারকে সামাজিকভাবে হেনস্তার অভিযোগ তোলা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবা ও মেয়ের ছবি পোস্ট করে তাতে অশ্লীল মন্তব্য লিখে পোস্ট করা হচ্ছে বলে তাদের অভিযোগ।

এ বিষয়ে সম্প্রতি রমনা থানায় জিডি করা হয়েছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।

পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, সম্প্রতি ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও অভিভাবক ফোরামের একজন নেতার ফোনালাপ ফাঁস হওয়ার পর দেশজুড়ে তোলপাড় শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে এ প্রতিষ্ঠানের অভিভাবক ফোরামের সাধারণ সম্পাদক ও তার মেয়ের ছবি যুক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল মন্তব্য লিখে পোস্ট করা হচ্ছে।

এ বিষয়ে অভিভাবক ফোরামের নেতা আব্দুল মজিদ সুজন বলেন, ‘আমার মেয়ে ও আমাকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। ফেসবুক থেকে ছবি নিয়ে তাতে অশ্লীল মন্তব্য লিখে সামাজিক যোগাযোগমাধ্যমে ছাড়া হচ্ছে। বিষয়টি নিয়ে আমি গত ১৬ জুলাই রমনা থানায় একটি জিডি করেছি। এতেও এসব নোংরামি বন্ধ হয়নি। এতে আমার পরিবারের মধ্যে অস্থিরতা তৈরি হয়েছে। আমার মেয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে।

তিন আরও বলেন, ‘আমার মেয়ে মানসিকভাবে বিপর্যস্ত। এসব বন্ধ না হলে সে আত্মহত্যা করবে।’

এমএইচএম/এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]