শিক্ষার্থীদের জন্য খুলছে অস্ট্রেলিয়ার বর্ডার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

দীর্ঘ বিরতির পর অস্ট্রেলিয়ায় পাড়ি জমাতে যাচ্ছেন বাংলাদেশের শিক্ষার্থীরা। করোনাকালীন বৈশ্বিক মহামারিতে দীর্ঘ দুই বছর বন্ধ ছিল অস্ট্রেলিয়ার বর্ডার। অবশেষে তা খুলছে। অবসান হচ্ছে ভিসা হাতে নিয়ে বাংলাদেশি শিক্ষার্থীদের অপেক্ষার পালা।

অল্প সময়ের মধ্যেই তারা পাড়ি জমাতে পারবেন নিজেদের স্বপ্নের গন্তব্যে।

এরকমই একঝাঁক শিক্ষার্থীকে নিয়ে এ্যাপোলো ইন্টারন্যাশনাল ৩০ নভেম্বর সন্ধ্যায় রাজধানী বনানীর একটি হোটেলে আয়োজন করে জমকালো সংবর্ধনা ও নৈশভোজের। এতে শিক্ষার্থীদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে উপস্থিত ছিলেন সোলাইমান সুখন এবং এ্যাপোলো ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর এস এম রিদওয়ান কবিরসহ অনেকে।

অনুষ্ঠানে এ্যাপোলো ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর রিদওয়ান কবির শিক্ষার্থীদের অভিবাদন জানিয়ে বলেন, ‘আমরা শিক্ষার্থীদের বিদেশে ভর্তি এবং ভিসা পেতে যেভাবে সহযোগিতা করেছি, ঠিক তেমনই অস্ট্রেলিয়া গমনের পরও তাদের সার্বিক সহযোগিতার জন্য সবসময় প্রস্তুত থাকব।’

উল্লেখ্য, এ্যাপোলো ইন্টারন্যাশনালের প্রধান কার্যালয় সিডনি, অস্ট্রেলিয়া অফিস থেকে অস্ট্রেলিয়ায় অধ্যয়নরত সব শিক্ষার্থীকে সার্বিক সহযোগিতা করা হয়।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]