শাবিপ্রবি ইস্যুতে শিক্ষামন্ত্রীর প্রেস ব্রিফিং সন্ধ্যা ৭টায়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ২৬ জানুয়ারি ২০২২
ডা. দীপু মনি। ফাইল ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) চলমান সংকট নিয়ে কথা বলতে কিছুক্ষণের মধ্যেই প্রেস ব্রিফিংয়ে আসছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সন্ধ্যা ৭টার দিকে শিক্ষামন্ত্রী ব্রিফিং করবেন।’

এদিকে, এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চলমান আন্দোলনের প্রেক্ষিতে গণমাধ্যমকে ব্রিফ করবেন। হেয়ার রোড শিক্ষামন্ত্রী সরকারি বাসভবনে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হবে।

এদিকে, সম্প্রতি ঢাকায় শাবিপ্রবির শিক্ষকদের সঙ্গে এক বৈঠক শেষে শিক্ষামন্ত্রী আন্দোলনরত শিক্ষার্থীদের আলোচনায় বসার আহ্বান জানান।

দীপু মনি বলেছিলেন, ব্যক্তিগত কারণে তিনি শাবিপ্রবিতে যেতে পারছেন না। শিক্ষার্থীরা চাইলে আলোচনার জন্য মন্ত্রীর প্রতিনিধিদল সিলেটে যাবে। তারা যদি চায় মন্ত্রীর সঙ্গে আলোচনায় বসবেন, তবে সে পথ খোলা রয়েছে। যে কোনো সময় যে কোনো দিন, তারা মন্ত্রীর সঙ্গে বসতে পারবেন। আলোচনার মাধ্যমে সব সমস্যা সমাধান করা হবে।

এমএইচএম/এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]