স্থগিত হচ্ছে ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৭ পিএম, ২৬ জানুয়ারি ২০২২

করোনা পরিস্থিতির কারণে চলমান ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন।

বুধবার (২৬ জানুয়ারি) পিএসসির চেয়ারম্যান নিজেই বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছে পিএসসি।

পিএসসি চেয়ারম্যান বলেন, ৪০তম বিসিএস পরীক্ষা দ্রুত শেষ করতে স্বাস্থ্যবিধি মেনে তা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। বর্তমানে পিএসসির একাধিক কর্মকর্তা অসুস্থ হয়ে পড়ায় সে সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসতে হয়েছে। চলমান ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা আপাতত স্থগিত রাখা হবে।

তিনি বলেন, আমাদের ১০টি বোর্ডের মাধ্যমে এ বিসিএসের ভাইবা পরীক্ষা নেওয়া হচ্ছে। বোর্ডের সদস্যরা অসুস্থ থাকলে পরীক্ষা নেওয়াটা অসম্ভব হয়ে পড়ে। তবে অনেক পরীক্ষার্থী মৌখিক পরীক্ষা দিতে ঢাকায় এসেছেন বলে বৃহস্পতিবারের (২৭ জানুয়ারি) এ পরীক্ষা নেওয়া হবে। পরবর্তী পরীক্ষাগুলো স্থগিত রাখা হবে। পরীক্ষা যাতে পিছিয়ে না যায় সে জন্য আগামী এ সপ্তাহ পর ফের তা শুরু করার চেষ্টা করা হবে বলেও জানান তিনি।

এমএইচএম/এমএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]