শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে ‘অপপ্রচারে’ স্বাশিপের নিন্দা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ২৯ জানুয়ারি ২০২২

চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জমি অধিগ্রহণকে কেন্দ্র করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে তাকে ‘একটি মহলের ষড়যন্ত্র’ ও ‘কাল্পনিক অপপ্রচার’ বলে মন্তব্য করে ক্ষোভ প্রকাশ করেছে স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশন।

শুক্রবার বিকেলে স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সংগঠনের প্রধান সমন্বয়কারী অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু এ নিন্দা জানান। শনিবার গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

সভায় বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অত্যন্ত সফলভাবে করোনা পরিস্থিতি মোকাবিলা করে বিশ্বব্যাপী সমাদৃত হয়েছে। করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষা খাত। যে মুহূর্তে শিক্ষামন্ত্রী চরম বিপর্যস্ত এই শিক্ষাকে একটি শক্ত ভিতের উপর দাঁড় করানোর জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, সে মুহূর্তে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জমি ক্রয়ের সঙ্গে শিক্ষামন্ত্রী ও তার পরিবারের কোনো সম্পৃক্ততা না থাকার পরও বিভিন্ন মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচার করে জনমনে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।

সভায় আরও বক্তব্য দেন বাংলাদেশ অধ্যক্ষ পরিষদের সভাপতি অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মর্তুজা, সাধারণ সম্পাদক অধ্যক্ষ নুর হোসেন, বাংলাদেশ বেসরকারি কারিগরি শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এ কে এম মোকসেদুর রহমান, স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদের সভাপতি আবু নাইম মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এমএইচএম/এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]