প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশের তারিখ নিয়ে বিভ্রান্তি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪১ পিএম, ১৬ নভেম্বর ২০২২

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশের তারিখ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে বলে দাবি করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। তারা বলছে, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী এবং এ মন্ত্রণালয়ের সচিব উজবেকিস্তান থেকে দেশে ফেরার পর ফল প্রকাশ করা হবে।

বুধবার (১৬ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে ফল প্রকাশ নিয়ে একটি তথ্য ছড়িয়ে পড়ে। সেখানে বলা হয় ‘আগামী ১৭ নভেম্বর বিকেল ৫টায় প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফলাফল প্রকাশ করা হবে’। বিষয়টি নিয়ে মন্তব্য জানতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের একাধিক কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করলে সবাই বিষয়টিকে বিভ্রান্ত বলে দাবি করেন।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক কর্মকর্তা বলেন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী এবং সচিব উজবেকিস্তান সফরে রয়েছেন। তাদের অনুপস্থিতিতে ফল প্রকাশের সুযোগ নেই। তারা দেশে ফিরলে ফল প্রকাশ করা হবে। কাজেই সামাজিক যোগাযোগমাধ্যমে যে তথ্য ছড়িয়েছে সেটি ভুল।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ দিতে ২০২০ সালে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। কিন্তু করোনা পরিস্থিতির কারণে দুই বছর পর নিয়োগ প্রক্রিয়া শুরু হয়। তিন ধাপে দেশের ৬২টি জেলায় লিখিত পরীক্ষা নেওয়া হয়। সবশেষ গত ১২ অক্টোবর তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শেষ হয়।

এমএইচএম/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected]ail.com ঠিকানায়।