ভিকারুননিসার গভর্নিং বডি নির্বাচনে জয়ী যারা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ২৭ নভেম্বর ২০২২

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে গভর্নিং বডির নির্বাচন।

শনিবার (২৬ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। রাতে আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করেন ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহনাজ সুলতানা। তিনি নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন।

অভিভাবকদের ভোটে ছয়জন অভিভাবক প্রতিনিধি ও তিনজন শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

ফলাফলের তালিকায় দেখা যায়, নির্বাচনে উচ্চমাধ্যমিক স্তরের সাধারণ অভিভাবক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন সিদ্দিকী নাসির উদ্দিন ও মো. ওহেদুজ জামান। মাধ্যমিক স্তরের সাধারণ অভিভাবক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ড. মোহাম্মদ তাজুল ইসলাম ও আনোয়ার কবির ভূঁইয়া। প্রাথমিক স্তরের সাধারণ অভিভাবক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন গোলাম বেনজীর। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন মৌসুমী খান।

এদিকে, উচ্চ মাধ্যমিক স্তরের সাধারণ শিক্ষক সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ফারহানা খানম। মাধ্যমিক স্তরের সাধারণ শিক্ষক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মো. আব্দুর রাজ্জাক আকন্দ। সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন চাঁদ সুলতানা।

১১ সদস্যের গভর্নিং বডির সভাপতি ও সদস্য সচিবে পদ ছাড়া অন্যান্য নয়টি পদের জন্য এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচিত সদস্যদের ভোটে সভাপতি নির্বাচিত হবেন। আর প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ও বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তা কামরুন নাহার পদাধিকার বলে কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন।

এ নির্বাচনে ২৬ জন প্রার্থী অভিভাবক সদস্য পদে ও সাতজন শিক্ষক প্রতিনিধি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এ নির্বাচন ঘিরে চলে ব্যাপক প্রচারণা। রাজধানীর নিউ বেইলি রোড, সিদ্ধেশ্বরী, মৌচাকসহ আশপাশের এলাকা ছেয়ে যায় পোস্টার-ব্যানারে।

এমএইচএম/আরএডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।