মাইলস্টোনে পাসের হার ৯৯.৮২ শতাংশ, ১২৫০ জনের জিপিএ-৫

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২৮ নভেম্বর ২০২২

এসএসসি পরীক্ষায় সাফল্যের ধারা অব্যাহত রেখেছে রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজ। এ বছর কলেজ থেকে বাংলা ও ইংরেজি ভার্সনে এক হাজার ৬৭৯ শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে এক হাজার ৬৭৬ জন। পাসের হার ৯৯.৮২ শতাংশ। জিপিএ-৫ পেয়েছে এক হাজার ২৫০ শিক্ষার্থী।

কলেজটিতে বিজ্ঞান বিভাগ থেকে এক হাজার ৪০০ শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে এক হাজার ৩৯৮ জন। পাসের হার ৯৯.৮৬ শতাংশ। জিপিএ-৫ পেয়েছে এক হাজার ২০৩ জন।

অন্যদিকে ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ২৭৯ জন পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে ২৭৮ জন। পাসের হার ৯৯.৬৪ শতাংশ। ব্যবসায় শিক্ষা বিভাগে জিপিএ-৫ পেয়েছে ৪৭ জন।

ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখার বিষয়ে কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম বলেন, প্রত্যাশামতো ভালো ফলাফল করার ক্ষেত্রের আসল নিয়ামক আমাদের শিক্ষার্থীরা যারা সারাবছর শ্রেণিশিক্ষার ব্যাপারে সচেতন ও পরিশ্রমী। এখানে শিক্ষক-শিক্ষিকারা যেমন পাঠদানে আন্তরিক তেমনি অভিভাবকদের ভূমিকাও গুরুত্বপূর্ণ এবং সহায়তামূলক।

অধ্যক্ষ সহিদুল ইসলামের মতে, মাইলস্টোন কলেজের ভালো ফলাফল শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের সর্বাত্মক প্রচেষ্টার ফসল। তাই তিনি সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান এবং আগামীতে আরও ভালো ফলাফল লাভের প্রত্যাশা ব্যক্ত করেন।

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।