শিগগির স্থায়ী ক্যাম্পাসে যেতে চায় বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয়

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২
কালিয়াকৈরে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত জায়গা পরিদর্শন করেন উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম

শিগগির নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে যেতে চায় দেশর প্রথম ডিজিটাল বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়। মঙ্গলবার (৬ ডিসেম্বর) গাজীপুরের কালিয়াকৈরে অস্থায়ী স্থাপনা নির্মাণের লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের জন্য নির্ধারিত জায়গা পরিদর্শন করেন উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম। এ সময় তিনি এসব কথা বলেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম জোয়ার্দার, ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন এবং বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেডের প্রধান প্রকৌশলী কর্নেল (অব.) মোস্তাফিজুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে উপাচার্য অধ্যাপক মুহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, বর্তমানে ভাড়া বাড়িতে আমাদের শিক্ষার্থীদের শ্রেণি কার্যক্রম পরিচালিত হচ্ছে। ভাড়া ভবন থেকে দ্রুততম সময়ের মধ্যে অস্থায়ী স্থাপনা নির্মাণ করে নিজস্ব ক্যাম্পাসে ফেরার প্রত্যাশা করছি। এ জন্য তিনি বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনসহ সংশ্লিষ্ট সবার সহায়তা কামনা করেন।

এমএইচএম/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।