গ্রন্থমেলায় ইকবাল খন্দকারের নতুন ১১ বই

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০

অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে কথাসাহিত্যিক ইকবাল খন্দকারের লেখা নতুন ১১টি বই। বইগুলো নানা বিষয় নিয়ে লেখা এবং বিভিন্ন বয়সের পাঠকদের জন্য লেখা। যেমন বর্ষা দুপুর (স্টল- ২৩৬) থেকে প্রকাশিত হয়েছে এক প্রতিবন্ধী শিশু আর এক ভিন্নরকম বাবাকে নিয়ে লেখা উপন্যাস ‘বাজান’।

মেধা পাবলিকেশন্স (স্টল- ২৫২) থেকে প্রকাশিত হয়েছে দুটি বই। একটি রোমান্টিক উপন্যাস। যেটির নাম ‘ইচ্ছে হলে ভালোবেসো’। আর অন্যটি গল্পের বই ‘তরুণীর খুলি’। যে বইয়ে আছে বড়দের উপযোগী বেশ কটি গল্প। কথাপ্রকাশ (প্যাভিলিয়ন- ৯) থেকে প্রকাশিত হয়েছে রহস্য উপন্যাস ‘রহস্যময় মৃত্যুসড়ক’ এবং ভৌতিক উপন্যাস ‘ছমছমে পিশাচবাড়ি’। পাঞ্জেরী পাবলিকেশন্স (প্যাভিলিয়ন- ১৯) থেকে প্রকাশিত হয়েছে রহস্য উপন্যাস ‘ভাঙাবাড়ির রহস্য’।

তাম্রলিপি (প্যাভিলিয়ন- ১৭) থেকে প্রকাশিত হয়েছে সাইকো থ্রিলার ‘টার্গেট ফার্স্টবয়’। অনিন্দ্য প্রকাশ (প্যাভিলিয়ন- ৩১) থেকে প্রকাশিত হয়েছে হাসির বই ‘বিরতিহীন হাসি’। আলোঘর প্রকাশনা (স্টল-২৭২) থেকে প্রকাশিত হয়েছে অ্যাডভেঞ্চার উপন্যাস ‘রক্তবন অভিযান’। শব্দশিল্প (স্টল- ২৪০) থেকে প্রকাশিত হয়েছে গোয়েন্দা উপন্যাস ‘মুখোশপরা খুনি’। আর প্রিয় বাংলা (স্টল-২২৩) থেকে প্রকাশিত হয়েছে ভৌতিক উপন্যাস ‘অভিশপ্ত দরজা’।

বইগুলো সম্পর্কে ইকবাল খন্দকার বলেন- ‘আমার বইগুলো শতভাগ মৌলিক গল্পের বই। যারা মৌলিক গল্পের বই পছন্দ করেন, তাদের পড়ে দেখার আমন্ত্রণ।’

এএ/পিআর