নতুন নায়িকা আনছেন সালমান খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ হিসেবে পরিচিত সুপারস্টার সালমান খান। তার বিয়ে নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। তেমনি তার প্রেমের সম্পর্কেরও ঠিক ঠিকানা নেই। রোমানিয়ান মডেল কন্যা লুলিয়া ভেঞ্চারের সঙ্গে তার প্রেমের সম্পর্কটাও সকলেরই জানা।

এরমাঝে হুট করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলো সালমান খানের মেয়ের সন্ধান মিলেছে বলে। সালমান নিজেই পোস্ট করেছিলেন টুইটারে। মজা করে লিখেছিলেন, ‘মুঝে লাড়কি মিল গ্যায়ি’। ব্যাস! এতেই তুলকালাম হয়ে গেল অন্তর্জালের দুনিয়ায়।

সেই টুইট দেদারছে শেয়ার করছেন সবাই সালমানের মেয়ের দেখা পেয়েছেন বলে। তবে সেই ঝড় থামাতে সালমান খানিক পর আরও একটি পোস্ট করেন। সেখানে একটি ছবিসহ ক্যাপশানে লেখেন, চিন্তিত হওয়ার কিছু নেই। বউ টউ কিছু নয়। তার ভগ্নিপতি আয়ুষ শর্মার ছবির নায়িকা পেয়ে গিয়েছেন তিনি। ছবিও পোস্ট করেছেন ওই নবাগতার।

তবে কে এই নবাগতা, কী তার পরিচয় বা বিশেষত্ব- কিছুই জানাননি সাল্লু মিয়া। তবে খোঁজ নিয়ে জানা গেল মেয়েটির নাম ওয়ারিনা হোসাইন। তার বাবা ইরাকের ও মা আফগানিস্তানের। তিনি পড়াশোনা করেছেন নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে।

প্রসঙ্গত, সালমানের প্রযোজনায় ‘লাভরাত্রি’ নামের ছবিটি পরিচালনা করবেন অভিরাজ মিনওয়ালা। চলতি ফেব্রুয়ারিতেই ছবিটির শুটিং শুরু হবে।

আরএএইচ/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :