যে কারণে তিন খানের জন্য ভক্তদের প্রতীক্ষা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৯ পিএম, ২২ মে ২০১৮

বলিউড সিনেমার কথা আসলে প্রথমেই ভেসে ওঠে তিন খানের মুখ। শাহরুখ খান, সালমান খান, আমির খান। নিয়মিতই বছর জুড়েই তাদের কোনো না কোনো চলচ্চিত্র মুক্তি পায়। প্রিয় তারকাদের নতুন কোন চলচ্চিত্র আসছে? কবে মুক্তি পাবে? এই নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। একটি ছবির পর নতুন আরেকটি ছবির জন্য মুখিয়ে থাকেন তারা। তিন খানের কোন কোন ছবির জন্য প্রতীক্ষায় আছেন দর্শক ? চলচ্চিত্রগুলো বর্তমান অবস্থা কী ? তিন খানের মুক্তি প্রতীক্ষিত ছবি নিয়ে এই প্রতিবেদন।

জিরো
বলিউড কিং শাহরুখ খানের বহুল প্রত্যাশিত চলচ্চিত্র 'জিরো'।শাহরুখ খানের পাশাপাশি চলচ্চিত্রটি অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। ছবিটিতে শাহরুখ খান বামুনের চরিত্রে অভিনয় করেছেন। যে কিনা সুপারস্টার কাইফের প্রেমে পড়েন। আনন্দ এল রায় পরিচালিত 'জিরো' ছবিতে আনুশকা শর্মা মানুসিক প্রতিবন্ধীর ভূমিকায় অভিনয় করেন। শাহরুখ ভক্তদের জন্য খুশির সংবাদ প্রিয় তারকার বহুল প্রতীক্ষিত 'জিরো' ছবিটির প্রারম্ভিক মুক্তি ২০১৮ সালের ২১ শে ডিসেম্বর।

রেস থ্রি
সালমান খানে নতুন চলচ্চিত্র 'রেস থ্রি'। ছবিটি পরিচালনা করেছেন রেমো ডি'সুজা। সালমান খান এবং শাহরুখ খান ভক্তদের অবগতির জন্য একটি বিষয়ে জানিয়ে রাখা ভালো। বিষয়টি হচ্ছে -'রেস থ্রি' চলচ্চিত্রে শাহরুখ খানকে খলনায়ক এর চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিলো। কিন্তু চরিত্রটি যথাযোগ্য মনে না হাওয়ায় তি তা প্রত্যাখ্যান করেন। 'রেস থ্রি' চলচ্চিত্রে অভিনয় করেন সালমান খান, অনিল কাপুর, ববি দেওল এবং জ্যাকুলিন ফার্নান্দেজ সহ অন্যান্য তারকারা। ছবিটি মুক্তির সম্ভাব্য তারিখ ২০১৮ সালের ১৫ জুন।

থাকস অব হিন্দুস্থান
বিজয় কৃষ্ণ আচর্য পরিচালিত 'থাকস অব হিন্দুস্থান' চলচ্চিত্রে অভিনয় করেছেন একগুচ্ছ তারকা।তাদের মধ্যে উল্লেখযোগ্য - অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখ। এটি একটি আসন্ন ভারতীয় মহাকাব্যিক সময়ের অ্যাকশন-উত্তেজনাময় চলচ্চিত্র। 'থাকস অব হিন্দুস্থান' ৭ নভেম্বর ২০১৮ মুক্তির জন্য তালিকাভুক্ত হয়েছে।

এইচএ/এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :