দাবাং থ্রিতেও সালমানের নায়িকা সোনাক্ষী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০২ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮

৮ বছর আগে ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে অভিনয়ের মাধ্যমেই বলিউডে নায়িকা হিসেবে যাত্রা শুরু করে ছিলেন শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। সিনেমাটি ২০১০ সালের বলিউডের সর্বোচ্চ ব্যবসাসফল ছবির মর্যাদা লাভ করে।

এর চারবছর পর একই অভিনেতার সঙ্গে করেন দাবাং টু, সেটিও ছিল সুপার হিট। এছাড়া ৮ বছরের অভিনয় জীবনে জুটি বেঁধেছেন অক্ষয় কুমার, অজয় দেবগান, শহিদ কাপুরসহ আরও কয়েক জনের সঙ্গে। তার মধ্যে ফ্লপ ছবিও যেমন আছে, তেমনি রাউডি রাঠোর, সন অব সর্দারের মতো ব্যবসাসফল ছবিও আছে।

এরই মধ্যে দাবাং সিরিয়ালের তৃতীয় ছবির কাজ শুরু হয়ে গেছে। প্রথতে শোনা গিয়েছিল এই ছবিতে সালমানের বিপরীতে এবার নায়িকা হিসেবে অন্য কাউকে দেখা যাবে। কিন্তু সম্প্রতি ইনস্টাগ্রামে দেয়া সোনাক্ষীর এক পোস্ট থেকে জানা গেছে দাবাং থ্রিতেও সালমানের নায়িকা হিসেবে তিনিই থাকেছেন।

ইনস্টাগ্রামে সোনাক্ষী লিখেছেন, ‘দাবাং-এর ৮ বছর। চুলবুল পান্ডে ও রাজোর ৮ বছর। আমার সবচেয়ে ভালোবাসার কাজ, ৮ বছর আগে যা করেছি! ধন্যবাদ সালমান খান, আরবাজ খান, অফিশিয়াল, অভিনব কাশ্যপ আমাকে ডাকার জন্য! ধন্যবাদ আর সবাইকে, যারা এ ছবিটি দেখেছেন। আগামী বছর দাবাং-৩!’

অভিনেতা-পরিচালক প্রভু দেবার নির্দেশনায় নির্মিত হচ্ছে দাবাং থ্রি। জানা গেছে আগামী বছর ছবিটি মুক্তি পাবে। দাবাং সিরিজের আগের দুই ছবির মতো দাবাং থ্রিতেও প্রধান চরিত্রে অভিনয় করবেন সালমান খান ও সোনাক্ষী সিনহা জুটি। সোনাক্ষীর মতে, এ ছবিও যথেষ্ট দর্শক প্রিয় হবে।

এমএমজেড/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]