গণেশ পূজায় সানি লিওনকে কোলে তুলে চুমু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:১১ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮

ভারতের বিভিন্ন অংশে মহাসমারোহে পালিত হয় গণেশ চতুর্থী। এই উৎসব ঘিরে দেশটিজুড়ে চলে ধুমধাম আর জাঁকজমক। তবে এই পুজোর নিয়মকানুন কিছুই জানেন না এক সময়ের পর্নো তারকা সানি লিওন। কীভাবে কী বলতে হয় বা কোন মন্ত্র বলে সিদ্ধিদাতার পুজো করতে হয়- সবকিছুই অজানা তার। অগত্যা নিজস্ব ঢঙে গণেশ উত্সব পালন করলেন সানি লিওন ও ড্যানিয়েল!

সানি লিওনকে কোলে তুলে চুমু খেলেন ড্যানিয়েল। সেই ভিডিও আবার টুইটারেও পোস্ট করেছেন বলিডিভা সানি লিওন।

sunny-leone

কয়েকদিন আগেই মুম্বইয়ে এক একর জমির ওপর একটি বিশাল বাড়ি কিনেছেন সানি লিওন ও ড্যানিয়েল। সেই বাড়িতে গণপতির একটি মূর্তিও প্রতিষ্ঠা করা হয়েছে। আর গণেশ চতুর্থী পালন করতে গিয়েই এই কাণ্ড ঘটিয়েছেন সানি লিওন-ড্যানিয়েল।

প্রসঙ্গত, সম্প্রতি সানির জীবনী নিয়ে একটি ওয়েব সিরিজ প্রকাশিত হয়েছে। ‘করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’- নামের এই ওয়েব সিরিজ নিয়ে বেশ চর্চাও হয়েছে। করণজিৎ কউর থেকে সানি লিওন হওয়ার নেপথ্য কাহিনীই তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজে।

কানাডাবাসী মধ্যবিত্ত এক শিখ পরিবারের মেয়ে কীভাবে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা তৈরি করেছিলেন? কীভাবে সেখান থেকে বেরিয়ে এসে মূলধারার বলিউড সিনেমায় জায়গা করে নিলেন? এসব নিয়ে সাধারণ দর্শকের কৌতূহল মেটাবে ‘করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ ওয়েব সিরিজ।

এ কথা এখন সিংহভাগ মানুষেরই জানা পর্ন দুনিয়ার এই তারকা এখন বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্য অন্যতম একজন। ওয়ান নাইট স্ট্যান্ড, জিসম-টু, রাগিনী এমএমএস-টু, এক পহেলি লীলা, জ্যাকপট, হেট স্টোরি-টু, কুচ কুচ লোচা হ্যায় ইত্যাদি সিনেমায় ছিলেন সানি। এছাড়াও শাহরুখ-মহিরার ছবি রইস-এ আইটেম নম্বরেও দেখা গিয়েছে তাকে। কনডম নির্মাতা সংস্থার বিজ্ঞাপনেও আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করেছেন সানি লিওন।

এমবিআর/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :