বিয়ের আগেই বড় ধাক্কা খেলেন রাখি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৪ এএম, ০৩ ডিসেম্বর ২০১৮

লস অ্যাঞ্জেলেসে ধুমধাম করে বিয়ে হবে বলে আগেভাগেই ঘোষণা করে দিয়েছিলেন রাখি। ৩১ ডিসেম্বর তার বিয়ের পিঁড়িয়ে বসার কথা ছিল। এজন্য সব প্রস্তুতিও নিয়ে রেখেছিলেন এই বলিউড অভিনেত্রী। কিন্তু তার সেই সব স্বপ্নে কার্যত জল ঢেলে দিলেন হবু স্বামী দীপক।

সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি দীপক কালালের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল রাখির। কিন্তু সেই বিয়ের আগেই দুঃসংবাদ। ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে দীপক কালাল দাবি করেছেন, তাদের বিয়ের বাতিল হয়ে গেছে। সেই সঙ্গে ওই ভিডিওতে দীপককে অন্য আর একটি মেয়ের সঙ্গে দেখা গেছে। ওই মেয়েটিই এখন তার গার্লফ্রেন্ড বলে দাবি করেছেন দীপক।

এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরেই অবাক হয়েছেন সকলে। কারণ, লস অ্যাঞ্জেলেসে ধুমধাম করে বিয়ে হবে বলে আগেভাগেই ঘোষণা করে দিয়েছিলেন রাখি সাওয়ান্ত। বলিউডে বড় বড় সেলিব্রিটিরাও উপস্থিত থাকবেন বলে জানিয়েছিলেন তিনি। এমনকি নগ্ন হয়ে বিয়ে করার কথাও বলেছিলেন। কিন্তু তার সেই সব স্বপ্নে কার্যত জল ঢেলে দিলেন হবু স্বামী দীপক।

তবে দীপকের এই ভিডিও ভাইরাল হওয়ার পরে রাখি এখনও কিছু জানাননি। তবে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একের পর এক ব্রেকআপের প্রতীকী ছবি পোস্ট করে চলেছেন তিনি। যা দেখে অনেকেই হাসি ঠাট্টায় মেতেছেন। কেউ কেউ আবার বলছেন, পুরোটাই সাজানো, আগে থেকেই সমস্ত কিছু ঠিক করা ছিল। প্রচারের জন্য এই সব করছেন রাখি।

 
 
 
View this post on Instagram

A post shared by Deepak Kalal (@deepakkalalofficial) on

এসআর/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :