ট্রেলার প্রকাশেই বিতর্কে ‘ঠাকরে’, সিদ্ধার্থের তোপ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩১ এএম, ২৯ ডিসেম্বর ২০১৮

ছবির ট্রেলার মুক্তি পেতে না পেতেই বিতর্কে জড়ালেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। গত বুধবার মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘ঠাকরে’র ট্রেলার। শিবসেনার প্রতিষ্ঠাতা বাল ঠাকরেকে নিয়ে তৈরি হয়েছে ছবিটি।

এখানকার কয়েকটি সংলাপ নিয়ে আপত্তি তুলেছেন দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ। সেখানে নওয়াজউদ্দিনের একটি সংলাপ আছে যেখানে তিনি বলেছেন, ‘উঠাও লুঙ্গি, বাজাও পুঙ্গি’।

টুইটে সিদ্ধার্থ বলেছেন, একাধিক জায়গায় এই কথাটি আওড়েছেন নওয়াজ অভিনীত ঠাকরে। এটি দক্ষিণ ভারতীয়দের জন্য খুবই অপমানজনক।

টুইটারে তিনি সরাসরি বলেছেন, ‘ঘৃণা বিক্রি করা বন্ধ করুন।’ ‘Stop selling hate!’

এতেই থেমে যাননি সিদ্ধার্থ। একের পর এক টুইট করে নিজের বক্তব্য প্রকাশ করেছেন। তবে সব টুইটের বক্তব্য একটাই। ছবিতে ঘৃণা দেখানো হয়েছে।

অবশ্য ট্রেলার মুক্তির কয়েক ঘণ্টা আগেই ছবির দুটি দৃশ্য নিয়ে আপত্তি তোলে সেন্সর বোর্ড। ছবির একটি দৃশ্যে বাবরি মসজিদ ভাঙার উল্লেখ রয়েছে।

আরও একটি দৃশ্য কেটে বাদ দিতে চায় বোর্ড। যেখানে নওয়াজ ওরফে বাল ঠাকরে মুম্বাইয়ে বসবাসকারী দক্ষিণ ভারতীয়দের ‘ইয়ুন্ডু-গুন্ডু’ বলে উল্লেখ করেছেন।

বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]