বিয়ের আগে প্রকাশ হলো মেয়েটির আসল কাহিনী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৯ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৮

বিয়ের জন্য পরিবারের সকল প্রস্তুতি নেওয়া যখন শেষ সেই সময় প্রকাশ পায় মেয়েটির জীবনের আসল সত্য। বিয়েতে অসম্মতি জানিয়ে সে নিজের সমকামীতার ব্যাপারে পরিবারের সঙ্গে কথা বলে। মেয়েটি আর কেউ নন বলিউডের জনপ্রিয় নায়িকা সোনম কাপুর। এমনই একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সোনমের নতুন ছবি ‘এক লাড়কি কো দখা তো এইসা লাগা’ তে এমনই একটি চরিত্রে দেখা মিলবে তার। ১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ছবিটি। ছবিটির ট্যাগলাইন ছিল, দি মোস্ট আনএক্সপেক্টেড রোমান্স অব দ্য ইয়্যার। সোনম সুইটি নামের এক টিপিক্যাল পাঞ্জাবী পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন এখানে।

সিনেমায় দেখা যাবে, কনজার্ভেটিভ মা-বাবার ছায়ায় বড় হয়ে ওঠা সুইটির। স্বাভাবিক ভাবেই নিজের জীবনের এই বড় সত্যিটা লুকিয়ে রেখেছিল সে এতদিন। সত্য প্রকাশের পর কী হয়, সেটা দেখতে হবে সিনেমাতেই।

সম্প্রতি ট্রেলার প্রকাশ হয়েছে সিনেমাটির। ট্রেলার মুক্তি পেতেই ছবির স্ক্রিপ্টের প্রশংসায় পঞ্চমুখ দর্শক। তাদের মতে, অনেকদিন পর বলিউডে অন্য ধরণের ছবি হচ্ছে। ছবিতে সোনমের বাবার ভূমিকায় রয়েছেন খোদ অনিল কাপুর।

এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]