আজও সন্ধান মেলেনি ‘মুন্নাভাই’ সিনেমার সেই অভিনেতার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ১২ জানুয়ারি ২০১৯

প্রেমে ব্যর্থ হয়ে বিষ খেয়েছিল ছেলেটি। ছেলেকে বাঁচানোর জন্য হাসপাতালে নিয়ে যান মা। ‘মুন্না ভাই এমবিবিএস’ সিনেমার সেই অভিনেতা বিশাল ঠক্করের কথা মনে আছে? সে যাত্রা মায়ের কোলে ফিরে এসেছিলেন বিশাল। কিন্তু বাস্তব জীবনে গত তিন বছর ধরে তার মা অপেক্ষা করে আছেন তার জন্য।

২০১৫ সালের ৩১ ডিসেম্বরের রাত ১০টায় মা দুর্গা ঠক্করের কাছে ৫০০ টাকা নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন বিশাল। রাত ১টায় বাবা, মহেন্দ্র ঠক্করকে একটি এসএমএস করে তিনি জানান, যে পার্টি করতে যাচ্ছেন, পর দিন দেখা হবে। কিন্তু ঠক্কর পরিবারে সেই সকাল আর আসেনি। আজও ফিরে আসেননি সেই অভিনেতা।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, ২০১৫ সালের অক্টোবর মাসে একটি পুলিশ কেসে জড়ান বিশাল ঠক্কর। টেলি-পর্দার এক অভিনেত্রী ধর্ষণের অভিযোগ আনেন বিশালের বিরুদ্ধে। ঘটনাচক্রে, তাদের প্রেমের সম্পর্ক ছিল বলে জানানো হয় বিশালের পরিবারের তরফ থেকে। এবং পরবর্তী সময়ে সেই অভিনেত্রী অভিযোগ প্রত্যাহারও করে নেন বলে জানা যায়।

তার দু’মাস পরেই নিখোঁজ হয়ে যান বিশাল ঠক্কর। পুলিশ শত চেষ্টা করেও খুঁজে পাননি তাকে। অপহরণ, খুন, নাকি বিশাল নিজেই কোথাও পালিয়ে গিয়েছেন আজ রহস্য সেটা।

জানা যায়, বিশাল ঠক্করের সেই অভিনেত্রী প্রেমিকাকে ৮ মাস আগে মৃত অবস্থায় পাওয়া যায় মুম্বইয়ের কান্দিভালিতে তার নিজের ফ্ল্যাটে। আরও রহস্যময় হয়ে গেছে তার হারিয়ে যাওয়া।

উল্লেখ্য, মধুর ভাণ্ডারকর পরিচালিত ‘চাঁদনি বার’ (২০০১) ছবিতে তব্বুর টিনএজ ছেলের চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন বিশাল ঠক্কর। তবে ২০০৩ সালের ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবির ওই ছোট্ট চরিত্রটি এখনও মনে আছে অনেকের।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :