দীপিকার সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন যুবরাজ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৯

বলিউডের জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন এখন নায়ক রণভীর সিংয়ের স্ত্রী। কয়েক মাস আগে জমকালো আয়োজনে বিয়ে করেছেন তারা। এখন চুটিয়ে সংসারও করছেন। এই সময় উঠে এলো দীপিকা পুরনো প্রেমের গল্প। এই নায়িকার এক সময়ের প্রেমিক ছিলেন ক্রিকেটার যুবরাজ সিং। হঠাৎ করেই পুরনো প্রেমিকার কথা স্মরণ করেছেন তিনি।

সম্প্রতি গণমাধ্যমের কাছে যুবরাজ বলেনছেন দীপিকার সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ। এতদিন এ বিষয়ে তারা কেউ মুখ খোলেননি। ২০০৭-এ টি-২০ ওয়ার্ল্ড কাপের সময় আলাপ হয়েছিল দীপিকা-যুবরাজের। তার পর নাকি কিছুদিন ডেটও করেছিলেন এই জুটি। কিন্তু সে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি।

সম্প্রতি পুরনো সম্পর্কের প্রসঙ্গে যুবরাজ বলেন, ‘মুম্বইতে এক পরিচিত বন্ধুর মাধ্যমে দীপিকার সঙ্গে আমার দেখা হয়েছিল। আমরা একে অপরকে পছন্দ করতাম। নিজেদের সম্পর্কে আরও বেশি করে জানতে চাইতাম। তবে খুব বেশি সময় দিতে পারতাম না কেউ। সময়ের সঙ্গে সঙ্গে দীপিকা রিলেশন থেকে বেরিয়ে গিয়েছিল, আর আমি। কেউ যদি সম্পর্কে না থাকতে চায়, তখন অন্য আর একজনের কিছু করার থাকে না। আমি কাউকে দোষ দিচ্ছি না।’

হঠাৎ করে দীপিকার সঙ্গে প্রেম নিয়ে যুবরাজের কথা বলার কারণ অজানা। কারণ দীপিকার সঙ্গে ব্রেকআপের পর হেজেল কিচকে বিয়ে করেন যুবরাজ। অন্য দিকে দীপিকাও বিয়ে করেছেন রণভীর সিংকে। দু’জনেই দাম্পত্যে খুশি। পুরনো সম্পর্কের কথা দু’জনেরেই ভুলে থাকা উচিৎ বলে মনে করছেন তাদের ঘনিষ্ঠরা।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]