কত আয় করলো রনভীর-আলিয়ার ‘গলি বয়’?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০২ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৯

ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছিল রণভীর সিং ও আলিয়া ভাট অভিনীত ‘গলি বয়’ সিনেমাটি। প্রথমবার জুটি বেঁধেই তাক লাগিয়েছেন তারা। বক্স অফিস কাঁপাচ্ছে ছবিটি। মুক্তি পর থেকেই দর্শক ও সমালোচকদের প্রশংসায় ভাসছে এটি।

শুধু প্রশংসায় নয়, বক্স অফিসে প্রথম দিনে ১৮.৪০ কোটি রুপি আয় করে ‘গলি বয়’। এক সপ্তাহে এই ছবির আয় দাঁড়িয়েছে ৯৫.২০ কোটি রুপি। শিগহিরই কোটির চৌকাঠ মাড়াবে ছবিটি। বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ এ তথ্য জানিয়েছে।

গতকাল বৃহস্পতিবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে তরন আদর্শ লিখেছেন, অষ্টম দিনে গলি বয় ১০০ কোটি স্পর্শ করবে। দ্বিতীয় উইকেন্ডেই সিনেমাটির লাইফ টাইম আয় কত হবে তা জানা যাবে। সিনেমাটি গত বৃহস্পতিবার ১৯.৪০ কোটি, শুক্রবার ১৩.১০ কোটি, শনিবার ১৮.৬৫ কোটি, রোববার ২১.৩০ কোটি, সোমবার ৮.৬৫ কোটি, মঙ্গলবার ৮.০৫ কোটি ও বুধবার ৬.০৫ কোটি রুপি আয় করেছে। ভারতে মোট আয় ৯৫.২০ কোটি রুপি।

গলি বয় সিনেমাটি পরিচালনা করেছেন জয়া আখতার। সিনেমাটি প্রযোজনা করছে ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। এতে রণবীর সিং-আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন কালকি কোয়েচলিন।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]