দীপিকা-রণবীরের ‘উষ্ণ’ ছবি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:২৪ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

দীপিকা পাড়ুকোনের কেক খাওয়ার ছবি ইনস্টাগ্রামে দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন? এ বার ৩৩ বছরের অভিনেত্রী তার এবং স্বামী রণরীর সিংয়ের আরেকটি অসামান্য ছবি পোস্ট করলেন। ছবিটিতে কোনও ক্যাপশনের দরকার নেই। ইন্টারনেট সেই ছবিকে মধুর মন্তব্যে ভরিয়ে দিয়েছে। একজন লিখেছেন, ‘আমার দিনটা খারাপ যাচ্ছিল এই ছবিটা দেখে ভালো হয়ে গেল।’

রণবীর ও দীপিকার সেলিব্রিটি বন্ধুরা যেমন জ্যাকলিন ফার্নান্দেজ, মালাইকা আরোরাসহ অনেকেই ছবিটিতে দারুণ সব মন্তব্য করেছেন। দীপিকা রণবীরের ছবিটি এক ঘণ্টায় ১০ লাখেরও বেশি লাইক পেয়েছে।

ন্যাকা ফেমিনা বিউটি আওয়ার্ডসের মঞ্চে বুধবার রাতে দীপিকা ও রণবীরকে দেখা গিয়েছিল দুর্ধর্ষ সাজে। রণবীর পরেছিলেন ডিজাইনার অমিত আগরওয়ালের তৈরি কালো ফ্লোরাল প্রিন্টের স্যুট, আর দীপিকা কালো এনসেম্বল পোশাক পরেছিলেন।

ওই রাতেই দীপিকা লোকমত মহারাষ্ট্রিয়ান অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ডের মঞ্চে সন্ধ্যায় উপস্থিত হয়েছিলেন। তার আগে গত সপ্তাহের ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যানেড স্টাইল অ্যাওয়ার্ড-এর একটি পুরনো ছবিও শেয়ার করেন তিনি।

রণবীর সিং আপাতত ‘গলিবয়’ সিনেমার বক্স অফিস সাফল্য নিয়ে মেতে রয়েছেন। সিনেমাটি প্রায় ১০০ কোটি ছুঁতে চলেছে। রণবীরকে এরপর এইট্টি থ্রি সিনেমায় দেখা যাবে। দীপিকা পাড়ুকোনও মেঘনা গুলজারের সিনেমা ‘ছপাক’র শুটিং শুরু করবেন।

সূত্র : এনডিটিভি

জেডএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :