নাচতে গিয়ে এ কী কাণ্ড রণবীর-আলিয়ার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ২০ মার্চ ২০১৯

জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নজর কেড়েছে রণবীর-আলিয়ার রোম্যান্টিক ডান্স। অনুষ্ঠানে শুরু থেকে শেষ পর্যন্ত বেশ রোম্যান্টিক মুডেই ছিলেন তারা। মজার ব্যপার হলো মঙ্গলবার অনুষ্ঠানে ঢোকা থেকে বাড়ি ফেরা পর্যন্ত সারাক্ষণ আলিয়ার হাত ধরে থাকতে দেখা যায় বণবীরকে। তাদের এমন কাণ্ড আলাদা ভাবেই নজর কেড়েছে দর্শকদের।

জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে উঠে জ্যাকেট হাওয়ায় ছুঁড়ে ফেলেন রণবীর কাপুর , এরপর হাঁটু গেড়ে বসে আলিয়াকে নাচের প্রস্তব দেন এই নায়ক। এরপর আলিয়ার ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ সিনেমার ‘ইশক ওয়ালা লাভ’ গানের সঙ্গে নাচতে দেখা যায় রণবীরকে।

রণবীরের কাণ্ড দেখে হেসে ফেলেন আলিয়াও। অন্যদিকে, রণবীর-আলিয়াকে কপি করে নাচতে দেখা যায় কার্তিক আরিয়ান ও ভিকি কৌশলকে। আলিয়া-রণবীরের এই রোম্যান্টির ডান্স পারফরম্যান্সের ভিডিও রণবীরের ফ্যান পেজের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

বলি পাড়ায় অনেক দিন থেকেই গুঞ্জন শিগগিরই বিয়ের পিড়িতে বসছেন রণবীর-আলিয়া। এ বছর বলিউডে একাধিক বিয়ের গুঞ্জন শোনা গেলেও সবাই অপেক্ষা করছে জনপ্রিয় রোমান্টিক এই জুটির বিয়ের অপেক্ষায়।

শিগগিরই নাকি সাতপাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি। বলিউডের বরেণ্য অভিনেতা ঋষি কাপুর দেশে ফিরেই তাদের বিয়ের দিনক্ষণ ঘোষণা করবেন বলে জানা গেছে।

ঋষি কাপুরের স্ত্রী নীতু সিং সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চিকিৎসাধীন রয়েছে ঋষি কাপুর। খুব তাড়াতাড়ি দেশে ফিরবেন তারা। দেশে ফিরেই ঋষি কাপুরের প্রথম কাজ হবে ছেলে রণবীরের বিয়ে দেওয়া। তবে কোনো পরিবারই আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেননি।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :