আড়াই কোটি রুপির গাড়ি উপহার পেয়ে চমকালেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ২১ মার্চ ২০১৯

বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেমের গুঞ্জর শোনা গেছে অনেক। মাঝে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক হয়। এই সময় সালমান খানের দুরত্ব তৈরি হয়। তবে বর্তমানে ‘ভারত’ ছবিতে জুটি হয়ে কাজ করছেন তারা। আবারও তাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়েছে। সম্প্রতি ক্যাটরিনা কাইফকে একটি দামি গাড়ি উপহার দিয়েছেন সালমান।

এই উপহার দেওয়া দেখে অনেকেই ধারণা পোষণ করেছেন এখনো ক্যাটরিনার প্রতি দুর্বল আছেন সালমান খান। জানা গেছে, ক্যাটরিনাকে উপহার দেওয়া গাড়িটির দাম প্রায় আড়াই কোটি রুপি।

আড়াই কোটি রুপির গাড়ি উপহার পেয়ে চমকে গেছেন ক্যাটরিনা। এখন থেকে এই রেঞ্জ রোভার ভোগ এসই ব্র্যান্ডের গাড়িতেই চড়বেন নায়িকা। সে কারণে আগের অডি ব্র্যান্ডের গাড়িটি বাদ দিয়েছেন।

মোট চারটি র্যাঞ্জ রোভার কিনেছিলেন এ অভিনেতা। এর মধ্যে একটি ক্যাটরিনাকে বাকিগুলো সালমান তার পরিবারের সদস্যদের উপহার দিয়েছেন।

উল্লেখ্য, বর্তমানে ভারত সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান-ক্যাটরিনা। ছবিটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষার ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে ভারত সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]