‘কলঙ্ক’র নতুন গান ফার্স্ট ক্লাস হ্যায়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১৪ এএম, ২৩ মার্চ ২০১৯

‘কলঙ্ক’ সিনেমার নতুন গান ‘ফার্স্ট ক্লাস হ্যায়’ সত্যিই ফার্স্ট ক্লাস। বরুণ ধাওয়ান তথা জাফর যিনি কি না জীবন এবং বিপদের সঙ্গে ক্রমাগত মশকরা করেন, তিনিই গানটি হোলির পরের দিন প্রথম শেয়ার করেন। গানটির জন্য অরিজিৎ সিংকে ধন্যবাদ জানিয়েছেন বরুণ। বলিউডের অধিকাংশ রোম্যান্টিক গান অরিজিতেরই অবদান।

বরুণ লিখেছেন, ‘‘মাস, ফার্স্ট ক্লাস। যারা এ গানটির পেছনে ছিলেন তাদের সবাইকে অনেক ধন্যবাদ। আমার খুব ভালো লাগছে যে ‘পালট' এর পরে ফের অরিজিৎ আমার জন্য একটা ‘মাস নম্বর’ গাইল।’’

গানের শুরুতে বরুণ ধাওয়ানকে বেশ ভালোরকম নাচের তালে দেখা গেছে। পুরো গান দেখে বিষয়টিকে ফার্স্ট ক্লাস বলা ছাড়া আর কোনও উপায় নেই।

গানটির মাঝামাঝি সময়ে কিয়ারা আদবানীর একটি বিশেষ উপস্থিতি রয়েছে। তাকে বরুণ ধাওয়ানের সঙ্গে বেশ খানিকক্ষণ পা মেলাতে দেখা যায়।

গানটিতে আলিয়া তথা রূপ এবং আদিত্য রায় কাপুর তথা দেব চৌধুরীর বিয়ের অনুষ্ঠানের কয়েক ঝলক দেখা যায়। সেখানও রূপের চোখে দেখা যায় প্রতিবাদের তীব্র আগুন।

‘কলঙ্ক' সিনেমার দ্বিতীয় গান ‘ফার্স্ট ক্লাস'। এর আগে গত সপ্তাহেই মুক্তি পেয়েছিল ‘ঘর মোরে পরদেশিয়া’ গানটি। তবে এ গানের একেবারে শেষের দিকে গিয়ে এক ঝলক মাধুরী দীক্ষিতকে দেখা গেছে।

‘কলঙ্ক' সিনেমায় আরও দুটি চরিত্র রয়েছেন সোনাক্ষি সিনহা ও সঞ্জয় দত্ত। অভিষেক বর্মন পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত সিনেমাটি ১৯৪৫ সালের প্রেক্ষাপটে তৈরি। ১৯ এপ্রিল মুক্তি পাবে কলঙ্ক।

জেডএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :