রানী মুখার্জির দেবরের আত্মহত্যার চেষ্টা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ২৪ মার্চ ২০১৯

বলিউডের নামজাদা প্রযোজকের সন্তান। এখন তিনি জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জির দেবরও। অনেক চেষ্টাই করেছেন অভিনয়ে জনপ্রিয় হওয়ার। কিন্তু ভাগ্য তার বিপরীতে। কিছুতেই কিছু হয়নি। বড় বড় তারকাদের সঙ্গে সিনেমা করেও নিজেকে প্রথম সারির অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করতে পারেননি যশ চোপড়ার ছেলে উদয় চোপড়া।

প্রায়ই তাই হতাশায় ভুগেন তিনি। এমন খবর বারবার এসেছে বলিউড সংশ্লিষ্ট গণমাধ্যমে। এবার প্রকাশ্যে এলো তার আত্মহত্যার চেষ্টার খবর।

ভারতীয় গণমাধ্যমের খবর, আত্মহত্যার চেষ্টা করেছেন অভিনেতা উদয় চোপড়া। ‘ধুম’খ্যাত অভিনেতার দুটি ট্যুইট ঘিরে এমনই জল্পনা বলি পাড়ায়। ক্যারিয়ারে ব্যর্থতার পর ব্যক্তিগত জীবনেও সম্প্রতি ধাক্কা খেয়েছেন তিনি।

অভিনেত্রী নার্গিস ফকরির সঙ্গে বিচ্ছেদের পর থেকেই কার্যত অবসাদে ভুগছিলেন প্রযোজক-অভিনেতা উদয়। তাই তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে দাবি করছেন অনেকেই।

ডিলিট করে দেওয়া এক টুইট বার্তায় উদয় লেখেন, ‘আমি ঠিক নেই। চেষ্টা করছি, তবে ব্যর্থ হচ্ছি। কিছু সময়ের জন্য ট্যুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভে ট করে রাখলাম। মৃত্যুর এত কাছে গিয়ে চমৎকার লাগছিল। আত্মহত্যার জন্য এটা ভালো অপশন।’

উদয়ের টুইট বার্তাটি ছড়িয়ে পড়তে সময় লাগেনি। নেটিজেনদের অনেকের মতে, হোলির 'সাইডএফেক্ট' -এর কারণেই এমন অবস্থা উদয়ের। তবে অধিকাংশই অভিনেতাকে 'সাবধানে' থাকার পরামর্শ দেন।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :