আয়ের রেকর্ড করলো হৃত্বিকের নতুন সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ১৪ জুলাই ২০১৯

বলিউডের সুপারহিরো হৃত্বিক রোশন নিজেই নিজেকে ছাপিয়ে গেলেন। বক্স অফিসে তার নতুন ছবিটি বাজিমাত করেছে। জন্ম দিয়েছে রেকর্ডেরও। প্রথম দিনের আয়ের হিসেবে নিজের সর্বশেষ সফল ছবি ‘কাবিল’র রেকর্ড ভেঙে দিলেন হৃত্বিক।

এ নায়কের ‘সুপার ৩০’ নামে ছবিটি মুক্তি পায় ১২ জুলাই। মুক্তির পর বক্স অফিসে আধিপত্য বিস্তার করেছে এ ছবি। এটি ওপেনিংয়ে অজয় দেবগণের ‘রেইড’ ও অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ চেয়েও বেশি আয়ের রেকর্ড করেছে।

এ ছবিতে বিহারের গণিত বিশারদ আনন্দ কুমারের জীবনী নিয়ে পর্দায় ফিরেছেন হৃত্বিক রোশন। আগেই ছবির বিভিন্ন লুক ও টিজারে আলোচনার জন্ম দিয়েছেন তিনি। ধারণা করা হচ্ছিলো ছবিটি হলে দর্শক টানবে। মুক্তির পর সেই ধারণাই সত্যি হলো।

প্রথম দিন বক্স অফিসে ‘সুপার ৩০’ ছবিটি রোজগার করেছে ১১.৮৩ কোটি টাকা। বলিউডের ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ হৃত্বিকের এই ছবির প্রথম দিনের কালেকশন নিয়ে ট্যুইট করেছেন। সেখানে তিনি এই অঙ্কের উল্লেখ করেছেন। এদিকে উইকিডিয়া বলছে, দুই দিন শেষে এ ছবির আয় ২০ কোটি টাকারও বেশি।

এদিকে ছবি মুক্তির পর থেকেই বলিউডের বিভিন্ন তারকাদের প্রশংসায় ভাসছেন হৃত্বিক। তার লুক, অভিনয় দেখে মুগ্ধ সবাই। অনেকেই মন্তব্য করেছেন ছবিটি হৃত্বিকের ক্যারিয়ারে নতুন মাইলফলক যোগ করবে।

গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানিও ছবিটি দেখেছেন এবং নিজের মতামত জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ছবির দারুণ প্রশংসা করেছেন তিনি।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :