গোয়েন্দার এজেন্ট ইমরান হাশমি, টাকা দিচ্ছেন শাহরুখ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২০ জুলাই ২০১৯

একটা সময় ছিলো যখন সিনেমাতে ইমরান হাশমির উপস্থিতি মানেই দর্শকের বাড়তি আগ্রহ। তার প্রায় সব ছবিই ব্লকবাস্টার হিট হতো। তবে এখন আর নিয়মিত অভিনয় করেন না এই অভিনেতা।

অনেকদিন হতে চললো রুপালী পর্দায় দেখা নেই ইমরান হাশমির। সেই নিরবতা কাটিয়ে ফিরছেন তিনি। তবে সেটা রুপালী পর্দায় নয়, ওয়েব সিরিজে। ‘বার্ড অফ ব্লাড’ নামে এই সিরিজ দিয়ে প্রথমবার অনলাইন ভিত্তিক কোনো নির্মাণে অভিনয় করতে যাচ্ছেন ইমরান।

মজার খবর হলো, ইমরানকে ফেরাতে তার পেছনে টাকা ঢালছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। কিং খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের ব্যানারে নির্মিত হবে এটি।

সেপ্টেম্বরের ২৭ তারিখ থেকে থ্রিলার সিরিজটি দেখতে পাওয়া যাবে। মোট আটটি এপিসোডের সিরিজ হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

ইমরান হাশমি ছাড়াও এই সিরিজে অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কীর্তি কুলহারি, বিনীত কুমার, রজিত কাপুর, গৌরব বর্মাদের মতো অভিনেতাদের। এই সিরিজটি পরিচালনার ভার দেওয়া হয়েছে ঋভু দাশগুপ্তকে।

বিলাল সিদ্দিকির বেস্টসেলিং উপন্যাস ‘বার্ড অফ ব্লাড’ থেকে এই সিরিজের গল্প নেওয়া হয়েছে। গল্পে ইমরান হাশমিকে দেখা যাবে ভারতের গোয়েন্দা সংস্থা ‘র’র সাবেক এজেন্টের চরিত্রে। বর্তমানে যিনি অধ্যাপনা করেন। এরপর একটি মিশনের জন্য আবার তাকে র-তে ফেরত আনা হয়।

এদিকে এই সিরিজের পর রেড চিলিজের পক্ষ থেকে আরও দুটি সিরিজ নিয়ে আসা হচ্ছে বলে শোনা যাচ্ছে। যার মধ্যে একটি ‘ক্লাস অফ ৮৩’। এখানে ববি দেওলকে অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। আর অন্যটিতে বিনীত কুমার ও অহনা কুমরাকে অভিনয় করতে দেখা যাবে। এর নাম রাখা হয়েছে ‘বেতাল’।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :