বলিউডকে না বলেই আমির কন্যার অভিনয় জীবন শুরু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২৩ আগস্ট ২০১৯

বলিউড সুপারস্টার আমির খানের প্রথম স্ত্রীর মেয়ে ইরা খান। তারকার মেয়ে হওয়ার কারণে নানা সময় আলোচনায় থাকেন তিনি। মাস দুয়েক আগে ইরা তার বয়ফ্রেন্ডের সঙ্গে খোলামেলা ভিডিও প্রকাশ করে আলোচনায় আসেন।

এরপর বেশ কিছু ছবি প্রকাশ হয় তার। এই ছবিগুলোতে ইরা হাজির হন মডেল হিসেবে। ভিন্ন ধাঁচের ফটোশুট করে সবাইকে চমকে দেন তিনি। ইরার অভিনয়ের প্রতি আগ্রহের কথাও জানতে পারে সবাই।

বলিউডের সিনেমায় ইরার অভিষেক হতে পারে বলে গুঞ্জনও শুরু হয়। সবই ঠিক ছিল। সত্যিই অভিনয়ে ক্যারিয়ার গড়তে চান ইরা। অভিনয় জীবন শুরু করতে যাচ্ছেন তিনি। কিন্তু বলিউডে নয়। আপাতত বলিউডকে না বলেই, অভিনয় ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন তিনি।

জানা গেলো, বলিউডের কোনও সিনেমাতে নয়, অভিনয়ের জন্য ইরা প্রথমেই বেছে নিয়েছেন থিয়েটার। গ্রিক ট্র্যাজেডি-র উপর একটি নাটকে অভিনয় করবেন ইরা। চলতি বছরের শেষে ভারতের বেশ কয়েকটি শহরে প্রদর্শিত হবে এই নাটক।

অভিনয়ে পা রাখতে থিয়েটার বেছে নেওয়ার কারণ জানিয়ে ইরা খান বলেন, ‘থিয়েটার বেছে নেওয়ার আলাদা কোনও কারণ নেই। আমি থিয়েটার ভালোবাসি। এর মধ্যে একটা আলাদা আভিজাত্য রয়েছে। অভিনয়টা অনেক বেশি ফুটিয়ে তোলা যায় থিয়েটারে।’

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]