হুইল চেয়ারে দেশে ফিরলেন ইরফান খান, কিন্তু মুখ দেখালেন না কেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৯ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯

গত বছরের শুরুতে যুক্তরাজ্য পাড়ি দেন ক্যান্সার আক্রান্ত বলিউড অভিনেতা ইরফান খান। লন্ডনে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। দেড় বছরেরও বেশি সময় পরে শুক্রবার রাতে মুম্বাই বিমানবন্দরে হুইল চেয়ারে বসা অবস্থায় দেখা গেল তাকে। এ সময় ক্যামেরা থেকেও মুখ ফিরিয়ে রাখেন তিনি। এতেই প্রশ্ন দেখা দিয়েছে, তাহলে কি এখনো সুস্থ হননি ইরফান?

ক্যানসার চিকিৎসার জন্য গত বছর ইরফান। শোনা যাচ্ছে, লন্ডনে থাকাকালীন ‘আংরেজি মিডিয়ামের’ শুটিং করেছেন ইরফান খান। এই সিনেমায় ইরফানের সঙ্গে না কি অভিনয় করতে দেখা যাবে কারিনা কাপুরকেও। জনপ্রিয় টেলি অভিনেত্রী রাধিকা মদনকে দেখা যাবে ইরফান খানের মেয়ের চরিত্রে।

দেশে ফেরার পর কাজলের সঙ্গেও না কি নতুন একটি সিনেমায় অভিনয় করতে দেখা যাবে ইরফান খানকে-এমনও বলছেন অনেকে। তবে কেউই এসব বিষয়ে নিশ্চিত করেননি।

২০১৮ সালের সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্রে পাড়ি দেন বলিউডের বরেণ্য তারকা ঋষি কাপুর। ক্যান্সার চিকিৎসার জন্যই নিউইয়র্কে পাড়ি দেন বলিউড অভিনেতা। চিকিৎসা শেষ হওয়ার পর সম্প্রতি দেশে ফিরে আসেন বলিউডের বর্ষীয়ান এই অভিনেতা। সোনালি বেন্দ্রেও ক্যান্সার সারিয়ে ফিরেছেন দেশে। তবে ইরফান খান কি এখনো বেরিয়ে আসতে পারেননি ক্যান্সারের বেড়াজাল থেকে? এজন্যই কি বিমানবন্দরে মুখ ঢেকে রাখলেন এই বলিউড অভিনেতা? উত্তর পেতে হয়তো সময় লাগবে।

এসআর/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]