দ্বিতীয়বার কাকে বিয়ে করছেন শহিদ কাপুর?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯

কী চমৎকার সুখের দাম্পত্য তার। যেখানেই যান স্ত্রী যাচ্ছে সঙ্গে সঙ্গে। দুজন মিলে অনেক ফটোশুটেও অংশ নিয়েছেন। সর্বশেষ তারা ভোগ ম্যাগাজিনের কভারে জায়গা করে নিয়েছেন। প্রেম-ভালোবাসায় বলিউডে দাম্পত্যের প্রেরণা শহিদ কাপুর ও মীরা রাজপুত।

২০১৫ সালে দিল্লির মেয়ে মীরাকে ভালোবেসে বিয়ে করেন শহিদ। বিয়ের পর ৪ বছর কাটিয়ে দিয়েছেন তারা। জন্ম নিয়েছে দুই কন্যা মিশা ও জৈন। কোনো সমস্যার কথা শোনা যায়নি। তাহলে দ্বিতীয় বিয়ের প্রশ্ন কেন আসছে?

ব্যাপারটা বেশ মজার। জানা গেল, মীরাকেই দ্বিতীয়বার বিয়ে করবেন ‘কবির সিং’খ্যাত নায়ক। দুই সন্তান জন্মের পর এবার মুম্বাইয়ের একটি বিলাসবহুল বাংলোয় নতুন করে সংসার পাততে চলেছেন শহিদ-মীরা।

পুরনো বাড়ি ছেড়ে নতুন বাংলোয় যাওয়া নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত বলিউডের এই সেলেব জুটি। নতুন বাড়িতে যাওয়ার আগে সংবাদমাধ্যমের সামনে শহিদ জানান অদ্ভুদ এক কথা। তিনি বলেন, আরও একবার মন্ত্র পড়ে মীরাকে বিয়ে করবেন তিনি। সাতপাক ঘুরবেন, স্ত্রীর গলায় মঙ্গলসূত্র পরাবেন।

২০১৫ সালে বিয়ের সময় সময় স্ত্রীকে আরও একবার মন্ত্র পড়ে আপন করে নেবেন বলে জানিয়েছিলেন শহিদ। অর্থাত বিয়ের মন্ত্র পড়ে ফের সাতপাকে বাঁধা পড়ার কথা দিয়েছিলেন শাহিদ কাপুর। মীরাকে দেয়া সেই কথাই রাখতে চলেছেন তিনি।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]