সালমানের সংসারে আসছে নতুন অতিথি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

তার সমসাময়িক নায়ক-নায়িকারা সন্তানের বাবা হয়েছেন অনেক আগে। কেউ কেউ দু-তিনটে বিয়েও করেছেন। তবে দাম্পত্য জীবনের দিকে আগ্রহ দেখাননি এখনো বলিউড ভাইজান সালমান খান।

তার বিয়ে নিয়ে চর্চাও কম নয় ইন্ডাস্ট্রিতে। কবে ঘর বাঁধবেন সালমান? কার সঙ্গে ঘর বাঁধবেন? এ নিয়ে খবর বছরজুড়েই চলতে থাকে মিডিয়ায়।

বিয়ের বন্ধনে বাঁধা পড়তে আগ্রহ না থাকলেও সালমানের ভীষণ আগ্রহ বাচ্চাদের প্রতি। নিজের ঘরে আছে ভাগনে, বোন অর্পিতা খানের পুত্র। তাকে নিয়ে সুযোগ পেলেই মজায় মেতে ওঠেন সালমান।

এবার জানা গেল আবারও মামা হতে চলেছেন ভাইজান। বৃহস্পতিবার আইফা সম্মানে এসে অর্পিতা খান এবং তার স্বামী আয়ুষ শর্মা ঘোষণা করেন সেই খুশির খবর।

আয়ুষ বলেন, ‘বাড়িতে নতুনের আগমন সব সময়ই বেশ আনন্দের। অর্পিতা আবারও মা হতে চলেছে। আমাদের সন্তানের জন্য আর তর সইছে না।’

২০১৪ সালের ১৮ নভেম্বর বিয়ে করেন অর্পিতা এবং আয়ুষ। ২০১৬ তে তাদের প্রথম সন্তান আহিলের জন্ম হয়। ভাগনে আহিলকে নিয়ে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিতে দেখা যায় সল্লু মিয়াকে। নতুন অতিথি এলে দুই মামা ভাগনের আরেকজন সঙ্গী বাড়বে সেটা আর বলে দিতে হয় না।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]