গুরু-শিষ্যের খোলামেলা প্রেমে বিতর্ক, এলো নতুন চমক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ১৯ অক্টোবর ২০১৯

বিগ বস দিয়ে তাদের সখ্যতা। প্রথমে গুরু-শিষ্য বলেই পরিচিত ছিলেন। পরবর্তীতে তাদের দেখা গেল প্রেমিক-প্রেমিকা হিসেবে। দুজনের খোলামেলা প্রেম অনেক বিতর্কের জন্ম দিয়েছিলো। সেসব তোয়াক্কা না করে নিজেদের সম্পর্কটা দারুণ এনজয় করেছেন তারা।

কিন্তু সেই সম্পর্ক খুব বেশিদিন মধুর থাকেনি। বিগ বসের সেটেই বিবাদে জড়ান ভজন গুরু অনুপ জালোটা ও তার প্রেমিকা পরিচয়ে জনপ্রিয় হয়ে উঠা মডেল জ্যাসলিন মাথারু। তারা যতবার এক হয়েছেন ততবার মহা গোলমাল বেঁধেছে।

‘বিগ বস-১২’ এর প্রথম অনুপ-জ্যাসলিন একফ্রেমে আসেন। প্রেম-ঝগড়া করে চারপাশ কাঁপিয়ে দিয়েছেন তারা। রিয়েলিটি শো থেকে ঝগড়া নিজেদের বাড়ির অন্দরেও নিয়ে গেছেন। জ্যাসলিনের বাবা সরাসরি আপত্তি জানিয়েছেন অনুপের সঙ্গে মেয়ের সম্পর্ক মানবেন না বলে।

সেই বিতর্ক থামিয়ে এবার তারা নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন। দু-জনে এক ছবিতে অভিনয় করতে চলেছেন! শুটিংও শুরু করেছেন। ছবির নাম ‘ও মেরি স্টুডেন্ট হ্যা’! পরিচালনায় আছেন কেশর মাথারু।

মজার ব্যাপার হলো অনুপ-জ্যাসলিন জুটি সিনেমা করতে গিয়েও গোলমাল বাঁধিয়ে ফেলেছেন। শুটিং সেটে হাত-পা কেটে একসার করেছেন জ্যাসলিন। আর পুরনো রাগ-অভিমান ভুলে প্রেমিকা-শিষ্যার এই দুর্ঘটনায় তার প্রতি সহানুভূতি দেখিয়েছেন অনুপ জালোটা। ঘটনার ভিডিও-ও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এবং সোশ্যাল মিডিয়ায় তা ভাইরালও হয়েছে।

নিজের ইনস্টায় পুরো ঘটনা শেয়ার করেছেন জ্যাসলিন। ভিডিওতে দেখা গেছে জ্যাসলিনের পাশে বসে আছেন ভজন সম্রাট অনুপ। তিনি রীতিমতো জ্যাসলিনকে সামলাচ্ছেন। বলছেন, প্রথম দিনের শুটিংয়েই গুরুতর আহত জ্যাসলিন। পরেরবার সাবধানে কাজ করার পরামর্শও দিয়েছেন তিনি। জ্যাসলিন নিজেও দেখিয়েছেন কতটা আহত তিনি। সঙ্গে ক্যাপশন, শুট করতে গিয়ে আহত।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]