বিচারক নেহাকে প্রকাশ্যেই জোর করে চুমু খেলেন প্রতিযোগী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ১৯ অক্টোবর ২০১৯

রিয়েলিটি শো-গুলোকে বলা হয় বিনোদনের আখড়া। কী না হয় শোয়ের মঞ্চে? কখনও জামা খুলে নাচ, কখনও বা বিচারকদের খুশি করার জন্য অদ্ভুত আচরণ! নানা রকম পাগলামি চলতেই থাকে সার্কাসের মতো।

তবে এই ঘটনা যেন ছাপিয়ে গেল সব কিছুকেই। এমনটা আগে কখনো দেখা যায়নি কোনো রিয়েলিটি শোতে। একজন প্রতিযোগী কি না চুমু খেয়ে বসলেন নারী বিচারককে। সেটাও আবার জোর করে!

জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে বিচারক নেহা কাক্কারের সঙ্গে এমনটাই হয়েছে। অডিশন রাউন্ডের সময় জোর করে তাকে চুমু খেয়ে বিতর্কের সৃষ্টি করলেন এক প্রতিযোগী।

আয়োজক চ্যানেলের শেয়ার করেছে একটি স্বল্প সময়ের প্রোমো ভিডিও। তাতে দেখা গেল নেহার জন্য একগুচ্ছ উপহার নিয়ে, রাজস্থানী পোশাকে ওই প্রতিযোগী নেহাকে জিজ্ঞাসা করেন, নেহা তাঁকে চেনেন কী না? নেহা হয়ত মনে করতেই যাচ্ছিলেন, সেই সময় তার জন্য আনা টেডি বিয়ার আর একটি মূর্তি নেহার হাতে তুলে দেন সেই ব্যক্তি।

এই পর্যন্ত সব ঠিকঠাকই চলছিল, হঠাৎই সবাইকে অবাক করে নেহাকে জড়িয়ে ধরে, জোর করে গালে সটান চুমু খেয়ে নেন সেই প্রতিযোগী। ছিটকে সরে আসেন নেহা। পাশে দাঁড়ানো শো-র সঞ্চালক আদিত্য নারায়ণও গোটা ঘটনায় হকচকিয়ে যান। অনুষ্ঠানের অন্যতম বিচারক অনু মালিকও স্তম্ভিত। যদিও এর পর কী হয়, আর তা ওই প্রোমো ভিডিওটিতে দেখানো হয়নি।

তবে এই চুমুকে অনুষ্ঠানের টিআরপি বাড়ানোর হাতিয়ার হিসেবেই ধরছেন দর্শক। অনেকে ভিডিওটির নিচে গিয়ে আয়োজকদের সমালোচনাও করেছেন কঠোরভাবে। অনুষ্ঠানটি আলোচনায় আনতে তাই বলে চুমু খাওয়ার নাটক!

প্রসঙ্গত, নেহা কাক্কার ‘ইন্ডিয়ান আইডল’ শোয়ে দ্বিতীয়বারের মতো বিচারকের আসনে বসলেন। অনু মালিক ও বিশাল দাদলানির সঙ্গে বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com