ব্রেকাপের পর যৌন জীবন নিয়ে খোলামেলা বরফি অভিনেত্রী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫২ এএম, ২১ অক্টোবর ২০১৯

সম্প্রতি প্রেমিক মিক অ্যান্ড্রিউ নিবোনের সাথে ব্রেকা আপ হয়ে গেছে ইলিয়ানা ডিক্রুজের। নিজেই সে কথা জানিয়েছেন। আর এরপর থেকেই খবরের শিরোনামে উঠে আসছেন তিনি। দীর্ঘ দিনে ভালোবাসার সম্পর্ক ভেঙে যাওয়ায় তার মনের ওপর দিয়ে যে ঝড় বয়ে গেছে সেটা সামলানোর চেষ্টা করে যাচ্ছেন তিনি।

এই ছাড়া নিজের যৌন জীবন সম্পর্কেও খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী। ইলিয়ানা জানান, ব্রেক আপের পর ভেঙে না পড়ে নিজেকে সামলানো প্রয়োজন। নিজেকেই নিজের যত্ন নিতে হয় এই সময়। এই সময় ওয়ার্কআউট, খাওয়াদাওয়ায় বেশি গুরুত্ব দিতে হয়।

যৌন জীবন নিয়ে ইলিয়ানা বলেন, ‘যৌনতা খুবই সুন্দর একটা বিষয়। কিন্তু সেই যৌনতায় অবশ্যই আবেগ প্রয়োজন। দুটো মানুষ যখন পরস্পরকে ভালোবাসে তখন তাদের মধ্যে যে যৌনতা হয়, তা সত্যিই সুন্দর। কারণ এক্ষেত্রে দুটো আত্মার সঙ্গম হয়।’

ইলিয়ানা জানান, ছোটবেলা থেকেই নাকি বেশ লাজুক প্রকৃতির তিনি। কোনও পুরুষকে প্রস্তাব দেওয়ার বিষয়ে নাকি কিছুই বলতে পারতেন না। পুরুষদের প্রেমের প্রস্তাব দেওয়ার ব্যাপারে ছিলেন খুবই দুর্বল।

প্রসঙ্গত, বরফি ছবিতে অভিনয় করে মন জয় করেছিলেন ইলিয়ানা। এই মুহূর্তে আনিস বাজমির ছবি পাগলপন্তি-র শুটিং করছেন তিনি। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন জন আব্রাহাম। এছাড়াও আছেন অনিল কাপুর ও কৃতী খারবান্দা।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com