রাগ করে বিগ বস ছাড়ছেন সালমান খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৬ এএম, ২২ অক্টোবর ২০১৯

সালমান খান প্রায়ই রেগে যান। কখনো ভক্তদের তার সঙ্গে সেলফি তোলার প্রতিযোগিতা দেখে ক্ষিপ্ত হন, কখনো শুটিংসেটের অনিয়ম দেখে রাগ করেন। এবার রাগ করে বিগবস ছাড়তে চাইলেন সালমান। বিগবস ১৩ নিয়ে নানা ঝামেলা চলছে শুরু থেকেই।

সালমান খান উপস্থাপিত এই অনুষ্ঠানটি নিয়ে অশ্লীলতার অভিযোগ উঠেছিল সম্প্রতি। সপ্তাহ খানেক আগে এই শোতে ‘বেড ফ্রেন্ড ফরএভার’ নামে একটি নতুন পর্ব চালু করার কারণে বিগবস নিষিদ্ধ করার দাবি ওঠে। এবার সালমান নিজেই তার দায়িত্ব ছেড়ে দিতে চেয়েছেন।

‘বিগ বস ১৩’ অফিসিয়াল পেজে দুটি প্রোমো শেয়ার করা হয়। যার একটিতে দেখা যাচ্ছে সালমান খান বলছেন, ‘এ সপ্তাহে একজন নয় দু’জনকে প্রতিযোগিতা থেকে বাদ দেওয়া হবে। অন্য একটি প্রোমোতে দেখা যাচ্ছে এক মহিলা প্রতিযোগীর সঙ্গে তর্ক করছেন সাল্লু ভাই।

ওই মহিলা প্রতিযোগীকে সালমান বলেন, ‘আমার দেওয়া নির্দেশকে মজা হিসেবে না নিয়ে গুরুত্ব সহকারে তা পালন করো।’

এরপর নিজের কোট ছুড়ে ফেলে সেটের বাইরে বেরিয়ে যান সালমান। সেই সঙ্গে বিগ বসের প্রযোজকদের নির্দেশ দেন উপস্থাপক হিসেবে অন্য কাউকে খুঁজে নিতে। ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

এ সপ্তাহে কার বাদ পড়ার সম্ভাবনা বেশি, বিগ বসের প্রতিযোগীদের কাছে এই প্রশ্ন করতেই উঠে এসেছে দুটি নাম। এক, মিউজিক কম্পোজার আবু মালিক। অন্যজন পরস ছাব্বার। এছাড়াও সিদ্ধার্থ দে রয়েছেন সেই তালিকায়।

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]mail.com