বিজেপিকে ফাঁদ বললেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৬ পিএম, ০৯ নভেম্বর ২০১৯

তামিল ছবির ‘ঈশ্বর’ বলা হয় রজনীকান্তকে। কেউ কেউ তাকে তামিলের থালাইভা বলেও ডাকেন যার বাংলা অর্থ নেতা। বেশ কয়েকবার শোনা গেছে এই নায়ক রাজনীতিতে আসবেন। তিনি রাজনীতি করে দেশকে নেতৃত্ব দেবেন এই প্রত্যাশ তার ভক্তদেরও।

কিন্তু রাজনীতিতে আগ্রহী নন রজনীকান্ত। বিজেপিতে তার যোগ দেয়ার গুঞ্জনকে ফাঁদ বলে দাবি করলেন তিনি।সম্প্রতি এক বক্তব্যে এভাবেই নিজের মনের কথা জানালেন এই সুপারস্টার।

বলা চলে দুই বছর ধরেই শোনা যাচ্ছে বিজেপিতে যোগ দেবেন রজনী। কিন্তু সব জল্পনা উড়িয়ে দিলেন দক্ষিণী তারকা। শুক্রবার তিনি জানিয়ে দেন, এখন তাকে গেরুয়া দলে নিয়ে আসার চেষ্টা চলছে। তবে রজনীকান্ত সেই ফাঁদে পা দেবেন না বলে জানালেন৷

সম্প্রতি তামিলনাড়ুর বিজেপি নেতা পোন রাধাকৃষ্ণণ রুপালি পর্দার এই তারকাকে তাদের দলে যোগ দিতে আহ্বান জানান। কিন্তু শুক্রবার চেন্নাইয়ে সংবাদ মাধ্যম রজনীকান্তের এই বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‌‘আমাকে গেরুয়াপন্থী হিসেবে দেখানোর চেষ্টা চলছে। এটা আমার পছন্দ নয়। বিজেপিতে যোগ দেওয়ার কোনো প্রস্তাব আমি পাইনি। আর প্রস্তাব পাওয়ার কোনো কারণও দেখছি না।’

সম্প্রতি তামিলনাড়ু বিজেপি প্রকাশ করেছিল পঞ্চম শতকের কবি তিরুভল্লুবরের গেরুয়া কাপড় পরিহিত একটি ছবি। তা নিয়ে কম বিতর্ক হয়নি এবং রীতিমতো সমালোচনার মুখে পড়তে হয়। আর সেই প্রসঙ্গ টেনে রজনীকান্তের প্রতিক্রিয়া, তিরুভল্লুবরের মতোই তাকে গেরুয়া শিবিরে অন্তর্ভুক্ত করার চেষ্টা চলছে। কিন্তু এভাবে তাকে ফাঁদে ফেলা যাবে না। তিরুভল্লুরকেও যাবে না।

যদিও এই প্রসঙ্গে রাজ্য বিজেপির নেতারা সাফাই দিয়েছেন, তারা কখনই বলেননি যে রজনীকান্ত তাদের দলে যোগ দিচ্ছেন অথবা দিতে চান। এই ধরনের রটনায় বিজেপির কোনো ভূমিকা নেই।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com