পোশাক পরলে আমার অ্যালার্জি হয় : রাখি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ১০ নভেম্বর ২০১৯

বলিউডের আলোচিত নাম রাখি সাওয়ান্ত । নেগেটিভ বিষয় হোক কিংবা পজেটিভ বিষয় হোক নানা সময় মিডিয়ায় আলোচনায় থাকেন তিনি। মিটু আন্দোলনের সময়ও মিডিয়া উত্তাল করে রাখেন তিনি। সম্প্রতি তার টপলেস ভিডিও ঝড় তুলেছিল নেট দুনিয়ায়।

সোস্যাল মিডিয়ায় পোস্ট করা সেই ভিডিওতে দেখা যায়, খাটে শুধু একটি চাদর গায়ে জড়িয়ে শুয়ে রিতেশকে গান গেয়ে গেয়ে ডাকছেন রাখি। কখনও গাইছেন ‘চিঠি না কোই সন্দেশ’ কখনও ‘যব তুম চাহো’, কখনও ‘দিল উসে দো জো জান দে দে’। আর এই ভিডিও প্রকাশ হওয়ার পর ঝড় ওঠে সোশ্যাল মিডিয়াতে।

দর্শক প্রশ্ন তুলেছেন এ কী করছেন রাখি? খুব কড়াভাবেই এই প্রশ্নের উত্তর দিয়েছেন এই নায়িকা। উত্তরে রাখি বলেন, ‘এত বাড়াবাড়ি করার কী আছে ? আমি জানি আমি কী করেছি ! আমার কোনও সমস্যা নেই, আমার স্বামীরও নেই, স্বীকার করতে কোনও দ্বিধা নেই যে পোশাক পরলে আমার অ্যালার্জি হয়।’

রাখি আরও বলেন, ‘আমরা শ্বশুর-শাশুড়ি যথেষ্ট প্রগতিশীল, তারাও আমার খোলামেলা চলাফেরায় কোনো আপত্তি করেন না।’

এর আগে খামখেয়ালি এক পোশাক পরে রাখি সাওয়ান্ত হাজির হয়েছিলেন ‘ছপ্পন ছুরি’ নামের একটি গানের লঞ্চ অনুষ্ঠানে। পোশাকটি এমন ছিল, তার শরীরের সব কিছুই দেখা যাচ্ছিল। এমন পোশাক পরা না পরা সমান। যখন অনুষ্ঠানের লাইট তার ওপর পড়ছিল, তখন জ্বলে উঠছিল গায়ের হিরেগুলো। সেই সময় লজ্জায় পড়েন রাখি। এমন পোশাক পরার জন্য স্বামীর কাছে ক্ষমাও চান। সেই রাখিই কী আবারও আলোচনায় আসতে ভোল পাল্টেছেন!

 
 
 
View this post on Instagram

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

এমএবি/জেডএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]