হঠাৎ অসুস্থ দীপিকা, মা হওয়ার গুঞ্জন কী তবে সত্যি?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৩ পিএম, ১২ নভেম্বর ২০১৯

বিয়ের পর থেকে মা হওয়ার গুঞ্জন পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ নিয়ে বিরক্ত হয়ে মুখও খুলেছেন নায়িকা। সর্বশেষ একটি টুইটকে ঘিরে সেই জল্পনা আরও বিস্তৃত হয়।

সেই জল্পনায় জল ঢেলে দিয়েছে দীপিকার হঠাৎ অসুস্থতায়। প্রিয় বন্ধুর বিয়ের অনুষ্ঠানে হাজির হওয়ার পর অসুস্থ হয়ে পড়লেন বাজিরাওয়ের মস্তানি। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন দীপিকা পাডুকন।

সেখানে তিনি জানান, প্রিয় বন্ধুর বিয়ের অনুষ্ঠানে অতিরিক্ত হুড়োহুড়ি করার ফল এটি। যদিও কী হয়েছে দীপিকার, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি বলিউডের এই প্রথম সারির নায়িকা। এদিকে নেটিজেনরা এটিকে মাতৃত্বজনিত অসুস্থতা বলে চাউর করছেন।

বেশ কয়েকদিন ধরে প্রিয় বন্ধুর বিয়ে উপলক্ষে বেঙ্গালুরুতে ছিলেন দীপিকা পাডুকন। বন্ধুর বিয়েতে কখনো কালো এবং সোনালি রঙের লেহঙায় দেখা যায় দীপিকাকে, আবার কখনো সোনালি রঙের শাড়িতে হাজির হন অভিনেত্রী। বন্ধুর বিয়েতে দীপিকার সঙ্গে হাজির হন তার বোন অনিশা পাডুকনও। বন্ধুর বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পর আচমকাই অসুস্থ হয়ে পড়েন দীপ্পি।

আগামী ১৪ নভেম্বর দীপিকা পাডুকন এবং রণবীর সিংয়ার বিয়ের প্রথম বিবাহবার্ষিকী। তার আগে আচমকা যেভাবে অসুস্থ হয়ে পড়লেন দীপিকা, তাতে তার ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে।

এদিকে বর্তমানে ‘৮৩’ নামের সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রণবীর সিং। কপিলদেবের বায়োপিক দেখানো হবে এই সিনেমায়। যেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন রণবীর। পাশপাশি পর্দায় কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে।

‘৮৩’র পাশাপাশি অ্যাসিড আক্রান্তদের নিয়ে ‘ছপক’-এও অভিনয় করছেন দীপিকা।
এসবের পাশাপাশি ‘মহাভারত’ ছবিতে দ্রৌপদীর চরিত্রে দীপিকা পাডুকনকে অভিনয় করতে দেখা যাবে বলে গুঞ্জন রয়েছে।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com